kalerkantho

সোমবার । ৬ বৈশাখ ১৪২৮। ১৯ এপ্রিল ২০২১। ৬ রমজান ১৪৪২

ভারতের অপমান করতে মাটি কুপিয়ে স্টাম্প পুঁতলেন মাইকেল ভন!

অনলাইন ডেস্ক   

২ মার্চ, ২০২১ ১৭:৫২ | পড়া যাবে ২ মিনিটে



ভারতের অপমান করতে মাটি কুপিয়ে স্টাম্প পুঁতলেন মাইকেল ভন!

এই ছবিটাই ফেসবুকে পোস্ট করেছেন ভন।

সোশ্যাল সাইট ফেসবুকে ছবিটা দেখে মনে হচ্ছে, কোনো একটি মাঠের দৃশ্য। সেখানে ক্রিকেট খেলার একটা পিচ ছিল। কিন্তু মাইকেল ভনের পাগলামির জন্য সেই পিচটি নষ্ট করতে হয়েছে। আহমেদাবাদে অনুষ্ঠিতব্য ভারত-ইংল্যান্ড চতুর্থ টেস্টের পিচ নিয়ে ভবিষ্যদ্বাণী করতে গিয়ে ভন এই কাণ্ড ঘটিয়েছেন! তার এই কাণ্ড দেখে সোশ্যাল সাইটে তুমুল হাস্যরসের সৃষ্টি হয়েছে।

সাবেক ইংলিশ অধিনায়ক পিচের মাটি কুপিয়ে সেটাকে ফসলের জমির মতো অবস্থা করে ফেলেছেন! একপ্রান্ত তিনটি স্টাম্পও পোঁতা আছে। আর সামনে ব্যাট হাতে দাঁড়িয়ে মাইকেল ভন ব্যাটিংয়ের একটা পোজ দিয়েছেন। ভারতীয় ঘূর্ণি পিচকে অপমান করার জন্য ভন এত কাণ্ড ঘটিয়েছেন! ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট জয়ের জন্য এমন মারাত্মক ঘূর্ণি উইকেট বানিয়েছে ভারত।

আর তিনি এটা কেনই বা করবেন না? আহমেদাবাদে অনুষ্ঠিত সিরিজের তৃতীয় টেস্ট মাত্র দেড় দিনে শেষ হয়ে গেছে! পাঁচ দিনের খেলা দেড় দিনে শেষ হওয়ার পেছনের একমাত্র কারণ হলো ভয়ংকর ঘূর্ণি উইকেট। তারপরও বিরাট কোহলিসহ অনেকেই এর পক্ষে কথা বলছেন। আর এই ঘূর্ণি পিচের বড় সমালোচক ভন ক্যাপশনে মজা করে লিখেছেন, 'চতুর্থ টেস্টে ভালো কিছু করার প্রস্তুতি নিচ্ছি'।

মন্তব্য



সাতদিনের সেরা