kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

মায়াঙ্কের ছবিতে জিমি নিশামের 'অশ্লীল' মন্তব্য

অনলাইন ডেস্ক   

২ মার্চ, ২০২১ ১৫:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



মায়াঙ্কের ছবিতে জিমি নিশামের 'অশ্লীল' মন্তব্য

ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজের আর একটি ম্যাচ বাকি। আপাতত সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে আছে ভারত। আগামী বৃহস্পতিবার থেকে শুরু চতুর্থ তথা শেষ টেস্ট। ওপেনিংয়ে রোহিত শর্মার সঙ্গে ভালো ফর্মে ব্যাট করছেন তরুণ শুভমান গিল। শুভমান সুযোগ পাওয়ায় দল থেকে বাদ পড়েছেন অপর ওপেনার মায়াঙ্ক আগরওয়াল। এবার তিনি একটি টুইট করে শিরোনামে উঠে এসেছেন।

অস্ট্রেলিয়ায় প্রথম দুটি টেস্টে ওপেন করেন মায়াঙ্ক। দুই টেস্টের চার ইনিংসে তার সংগ্রহ যথাক্রমে ১৭, ৯, ০ ও ৫ রান। এরপর তৃতীয় টেস্টে বাদ পড়েন এই ওপেনার। এরপর চতুর্থ টেস্টে মিডল অর্ডারে সুযোগ পেলেও ফের ব্যর্থ হন। যে কারণে চলতি ইংল্যান্ড সিরিজে এখনো সুযোগ পাননি। ৩টি টেস্টে রিজার্ভ বেঞ্চেই বসতে হয়েছে। কিন্তু চেষ্টার কোনো খামতি রাখছেন না মায়াঙ্ক। অনুশীলন থেকে জিম, সর্বত্রই নিজেকে নিংড়ে দিচ্ছেন।

আজকাল তো সব কিছুই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। মায়াঙ্কও নিজের জিম করার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করেন। সঙ্গে একটি ক্যাপশনও দেন। তিনি লেখেন, 'পরিশ্রমই আসল। যখন তুমি প্রতিদিন পরিশ্রম করাকে অভ্যাসে পরিণত করে ফেলবে তখনই পরিবর্তন আসবে।' ছবির নিচে কিউই তারকা জিমি নিশাম মজা করে লিখেন, 'অভিনন্দন, ছেলে হবে নাকি মেয়ে?' আসলে ছবিতে মায়াঙ্কের মুখভঙ্গি দেখে এই মজাটা করেছেন নিশাম।

সন্তান জন্মের সময় প্রচণ্ড ব্যথায় নারীদের মুখ যেভাবে কুঁকড়ে যায়, নিশাম মায়াঙ্কের ছবিতে সেই বিষয়টার দিকেই ইঙ্গিত করেছেন। নিশাম সোশ্যাল মিডিয়াতে মজাদার কমেন্ট করার জন্য এমনিতেই বিখ্যাত। তবে এবার তার কমেন্ট সবাই ভালোভাবে নেয়নি। বিশেষ করে 'নারীবাদী'রা তো বেজায় ক্ষেপেছেন। তারা নিশামের মন্তব্যকে 'অশ্লীল' আর 'নারীবিরোধী' বলছেন। তবে এখন পর্যন্ত মায়াঙ্ক কিংবা নিশাম কেউই প্রতিক্রিয়া জানাননি।

মন্তব্য



সাতদিনের সেরা