kalerkantho

বুধবার । ১ বৈশাখ ১৪২৮। ১৪ এপ্রিল ২০২১। ১ রমজান ১৪৪২

প্রথম ক্রিকেটার হিসেবে কোহলির ১০ কোটি ভক্ত

অনলাইন ডেস্ক   

২ মার্চ, ২০২১ ১৫:৪৩ | পড়া যাবে ১ মিনিটে



প্রথম ক্রিকেটার হিসেবে কোহলির ১০ কোটি ভক্ত

সোশ্যাল সাইটে দারুণ এক মাইলফলক ছুঁলেন বিরাট কোহলি। প্রথম আন্তর্জাতিক ক্রিকেটার হিসেবে ইনস্টাগ্রামে তার ১০ কোটি ভক্ত হয়ে গেছে। একই সঙ্গে তিনি নাম লিখিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো, লিওনেল মেসি, নেইমার, দ্যা রক, আমেরিকার পপ গায়িকা বিয়ন্সে নোয়েলসের পাশে। ভারত অধিনায়কের এমন কীর্তির জন্য আইসিসিও টুইট করে উচ্ছ্বাস প্রকাশ করেছে।

কোহলি হলেন বিশ্বের চতুর্থ ক্রীড়াবিদ, যার ইনস্টাগ্রামে ভক্তের সংখ্যা ১০ কোটি। এই তালিকার শীর্ষে আছেন পর্তুগিজ তারকা রোনালদো। ইনস্টাগ্রামে তার ভক্তের সংখ্যা ২৬৬ মিলিয়ন। আর্জেন্টিনা ও বার্সেলোনা তারকা লিওনেল মেসি আছেন দ্বিতীয় স্থানে। তার ভক্তের সংখ্যা ১৮৭ মিলিয়ন। তালিকার তিন নম্বরে আছেন ব্রাজিলীয় তারকা নেইমার। তার ভক্ত ১৪৭ মিলিয়ন মানুষ।

বিশ্বের ক্রীড়াবিদদের থেকে কোহলি অনেকটা পিছিয়ে থাকলেও এশিয়ার মধ্যে তিনিই সেরা। ভারত অধিনায়ক এশিয়ার প্রথম ক্রীড়াবিদ, যার ইনস্টাগ্রামে ভক্তের সংখ্যা আগেই ৭৫ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছিল। এই তালিকায় দ্বিতীয় স্থানে আছেন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। যদিও ক্যাপ্টেন কুল এর ভক্ত ৩০.৪ মিলিয়ন। সংখ্যায় বিচার করলে কোহলির ফলোয়ার সংখ্যার থেকে তিন গুণ কম। শুধু ইনস্টাগ্রামেই নয়, ফেসবুক-টুইটারেও কোহলির অসংখ্য ভক্ত আছে।

মন্তব্য



সাতদিনের সেরা