kalerkantho

রবিবার। ২৮ চৈত্র ১৪২৭। ১১ এপ্রিল ২০২১। ২৭ শাবান ১৪৪২

চুল নিয়ে তামাশা; ধারাভাষ্যকারদের ধুয়ে দিয়েছেন স্টেইন

অনলাইন ডেস্ক   

২৮ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



চুল নিয়ে তামাশা; ধারাভাষ্যকারদের ধুয়ে দিয়েছেন স্টেইন

প্রোটিয়া গতি তারকা ডেল স্টেইন ইদানিং লম্বা লম্বা চুল রেখেছেন। এই রূপেই তিনি পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলছেন। তার চুলের ধরণ নিয়ে তামাশা করেছিয়েছেন ধারাভাষ্যকাররা। এতেই রেগেমেগে সামাজিক যোগাযোগ মাধ্যম ধারাভাষ্যকারদের একহাত নিয়েছেন ডেল স্টেইন। দক্ষিণ আফ্রিকার এই তারকা পেসার বলেছেন, কোনো ক্রিকেটারের ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য করার অধিকার কারো নেই।

পাকিস্তান সুপার লিগে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলছেন স্টেইন। গত শুক্রবার ম্যাচ চলাকালীন সময়ে তিনি ড্রেসিংরুমে বসে ছিলেন। স্টেইনের লম্বা খোলা চুল দেখে সে সময় ধারাভাষ্যকার সাইমন ডুল মন্তব্য করেন, 'চুল দেখে মনে হচ্ছে ওর জীবনের মাঝ বয়েসে এসে সঙ্কট তৈরি হয়েছে। তার সুরে সুর মিলিয়ে সহকারী ধারাভাষ্যকার বলেন, 'মনে হচ্ছে লকডাউনের চুল।' ধারাভাষ্যকারদের এমন মন্তব্যে বেশ চটে যান স্টেইন। টুইটারে তিনি একাধিক পোস্ট দেন।

প্রথমে টুইটারে সেই ভিডিওর উত্তর দিয়ে স্টেইন লেখেন, 'কোনো কোনো ধারাভাষ্যকারের মনে হচ্ছে, আমি যেন মাঝবয়েসে এসে সঙ্কটে পড়ে গেছি!' এরপর অন্য একটি টুইটে তিনি লিখেন, 'যদি ক্রিকেট নিয়ে কথা বলাটা আপনাদের কাজ হয়, তাহলে সেটাই করুন। যদি নিজের সময়ের অপব্যবহার করে কারও ওজন, যৌন পছন্দ, ধর্মীয় পছন্দ, জীবনযাত্রা বা চুলের স্টাইল নিয়ে মন্তব্য করেন, তাহলে বলে রাখছি, আপনাদের পাত্তা দেওয়ার মতো সময় আমার নেই।'

মন্তব্য



সাতদিনের সেরা