kalerkantho

মঙ্গলবার । ৩০ চৈত্র ১৪২৭। ১৩ এপ্রিল ২০২১। ২৯ শাবান ১৪৪২

অবশেষে দেশের হয়ে খেলার 'সময় পেলেন' ক্রিস গেইল

অনলাইন ডেস্ক   

২৭ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:৫৮ | পড়া যাবে ১ মিনিটে



অবশেষে দেশের হয়ে খেলার 'সময় পেলেন' ক্রিস গেইল

অন্য ক্রিকেটাররা যখন জাতীয় দলে সুযোগের জন্য অপেক্ষা করে; টি-টোয়েন্টি ক্রিকেটে ফেরিওয়ালা ক্রিস গেইল তখন দেশের হয়ে খেলার 'সময়' পান না! প্রায় দুই বছর পর জাতীয় দলে ফিরতে চলেছেন ক্যারিবিয়ান দানব। তার সেই প্রত্যাবর্তন ঘটবে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে।

দেশের মাটিতে ওই সিরিজে উইন্ডিজ দলের নেতৃত্ব দেবেন কায়রন পোলার্ড। যিনি করোনার অজুহাতে বাংলাদেশ সফরে আসতে চাননি। দলের সহ-অধিনায়ক বেছে নেওয়া হয়েছে নিকোলাস পুরানকে। এই সিরিজ দিয়ে ফিডেল এডওয়ার্সও দীর্ঘদিন পরে দলে ফিরছেন। কিছুদিন আগেই গেইল জানিয়েছিলেন, চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা তার লক্ষ্য। প্রথমবার ডাক পেয়েছেন কেভিন সিনক্লেয়ার আর বাঁ হাতি স্পিনার আকিল হোসেন।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক রজার হার্পার বলেছেন, 'টি-টোয়েন্টি বিশ্বকাপকে মাথায় রেখেই আমরা এগিয়ে যাচ্ছি। তাই ভবিষ্যতের দিকে তাকিয়ে সেরা দল বেছে নেওয়ার লক্ষ্যেই এই দল ঘোষণা করা হয়েছে। সাম্প্রতিক বিভিন্ন প্রতিযোগিতায় ভালো খেলেছেন গেইল। নির্বাচক কমিটির বিশ্বাস, সে এখনও দেশের হয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারে। পাশাপাশি জেসন হোল্ডারও সাম্প্রতিক সময়ে টি-টোয়েন্টিতে ভালো খেলছে। তার উপস্থিতি আমাদের দলের গভীরতা বাড়াবে।'

মন্তব্য



সাতদিনের সেরা