kalerkantho

বুধবার । ১ বৈশাখ ১৪২৮। ১৪ এপ্রিল ২০২১। ১ রমজান ১৪৪২

নাসিরের কাছে শুধু একটাই আবদার তামিমার

অনলাইন ডেস্ক   

২৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



নাসিরের কাছে শুধু একটাই আবদার তামিমার

নাসির হোসেন ও তামিমা তাম্মি

গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন ক্রিকেটার নাসির হোসেন। তার স্ত্রীর নাম তামিমা সুলতানা তাম্মি। তবে রাকিব নামে এক ব্যক্তি নিজেকে তামিমার স্বামী দাবি করায় বিয়ে নিয়ে বির্তক শুরু হয়। এ নিয়ে বুধবার মুখ খুলেছেন নাসির ও তামিমা। রাকিবের সঙ্গে হওয়া ডিভোর্সের কাগজও তামিমা দেখিয়েছেন গণমাধ্যমকে।

সংবাদ সম্মেলনে শেষেও সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নাসির-তামিমা। নাসিরের কাছে একটা আবদারের কথা সাংবাদিকদের জানান তামিমা। তিনি বলেন, “নাসিরের কাছে আমার একটাই আবদার সে যেন বাংলাদেশের হয়ে অন্তত আরো একটা ম্যাচ হলেও খেলে। আমি কখনো স্টেডিয়ামে বসে খেলা দেখিনি। ও দেশের জন্য খেলবে আর আমি সাধারণ মানুষদের ভিড়ে বসে খেলা দেখব। আর ও (নাসির) যখন ছয়-চার মারবে তখন আমি জোরে জোরে হাততালি দিব। আমি তার জন্য হাততালি দিতে চাই।”

তামিমা আরো বলেন, “নাসিরকে নিয়ে অনেকে অনেক কথাই বলে থাকে। কিন্তু ওকে (নাসিরকে) যদি আবিষ্কার করা হয়, সে খুবই ভালো একজন মানুষ। ওকে যদি আবিষ্কার করা হয়, ও একদম পুরো বাচ্চাদের মতো। তার মাঝে কোনো জঠিলতা নেই। ঘুরিয়ে পেছিয়ে কোনো কিছু নেই। নাসির শো-অফ করেনা। ও রাস্তা দিয়ে হেটে যাওয়ার সময় একটা রিক্সাওয়ালার সাথে বসে কথা বলা শুরু করে দেয় যেটা সাধারণ সেলিব্রেটিরা করে না কখনো। ওই লোকের সাথে কথা বলা যাবেনা, এটা করা  যাবেনা, ওঠা করা যাবেনা- ওর ভেতরে সেগুলো কোনো কিছুই নেই।”

মন্তব্য



সাতদিনের সেরা