kalerkantho

মঙ্গলবার । ৭ বৈশাখ ১৪২৮। ২০ এপ্রিল ২০২১। ৭ রমজান ১৪৪২

সিলভা-জেসুসের গোলে ম্যানসিটির দুর্দান্ত জয়

অনলাইন ডেস্ক   

২৫ ফেব্রুয়ারি, ২০২১ ০৯:১৭ | পড়া যাবে ২ মিনিটে



সিলভা-জেসুসের গোলে ম্যানসিটির দুর্দান্ত জয়

বরুশিয়া মনশেনগ্লাডবাখকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে ওঠার পথে এক ধাপ এগিয়ে গেছে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাতে বুদাপেস্টের পুসকাস অ্যারেনায় শেষ ষোলোর প্রথম লেগে ২-০ গোলে জিতেছে ইংলিশ ক্লাবটি। বের্নার্দো সিলভা দলকে এগিয়ে নেওয়ার পর ব্যবধান বাড়ান গাব্রিয়েল জেসুস।

সব প্রতিযোগিতা মিলিয়ে এই নিয়ে টানা ১৯ ম্যাচ জিতল ম্যানচেস্টার সিটি।

প্রথম লেগের ম্যাচটি হওয়ার কথা ছিল মূলত মনশেনগ্লাডবাখের মাঠে। কিন্তু নতুন করে করোনাভাইরাসের প্রার্দুভাবে যুক্তরাজ্যসহ বেশ কয়েকটি দেশের নাগরিকদের প্রবেশে জার্মানি নিষেধাজ্ঞা জারি করায় ম্যাচটি বুদাপেস্টে সরিয়ে নেওয়া হয়।

পুসকাস অ্যারেনায় ম্যাচের ৩৯ মিনিটের মাথায় স্বদেশী জোয়াও ক্যানসেলোর দারুণ ক্রসে ছয় গজ বক্সের মুখে হেডে ঠিকানা খুঁজে নেন সিলভা। চ্যাম্পিয়ন্স লিগে ১৩ ম্যাচ পর জালের দেখা পেলেন এই পর্তুগিজ মিডফিল্ডার।

১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় সফরকারীরা। দ্বিতীয়ার্ধে মাঠে নেমে ব্যবধান বাড়াতে ব্যস্ত হয়ে পড়ে ম্যানসিটি। ৬৫ মিনিটে সিলভার বাড়ানো বল থেকে গোল তুলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জেসুস।

আগামী ১৬ মার্চ রাতে দ্বিতীয় লেগে মুখোমুখি হবে দল দুটি। ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে মুনশেনগ্ল্যাডবাখকে আতিথেয়তা দিবে ম্যানচেস্টারের দলটি।

মন্তব্য



সাতদিনের সেরা