kalerkantho

মঙ্গলবার । ১৭ ফাল্গুন ১৪২৭। ২ মার্চ ২০২১। ১৭ রজব ১৪৪২

'ওর সবসময় একটা পরিকল্পনা থাকে'- সাকিবের সমর্থনে শিশির

অনলাইন ডেস্ক   

১৯ ফেব্রুয়ারি, ২০২১ ১৫:৪২ | পড়া যাবে ২ মিনিটে



'ওর সবসময় একটা পরিকল্পনা থাকে'- সাকিবের সমর্থনে শিশির

বাংলাদেশের ক্রিকেটে নতুন আলোচনা-সমালোচনার জন্ম দিলেন সাকিব আল হাসান। গতকাল রাতেই খবর চাউর হয়ে যায় যে আইপিএল খেলার জন্য তিনি শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছুটি চেয়েছেন। আগামী আইপিএলের জন্য তাকে ৩ কোটি ২০ লাখ রুপিতে দলে নিয়েছে তার পুরনো দল কলকাতা নাইট রাইডার্স। এরপর থেকেই সাকিবের পক্ষে-বিপক্ষে তুমুল তর্ক চলছে মিডিয়া আর সোশ্যাল সাইটে।

সাকিবের সমর্থনে এবার মুখ খুললেন তার অন্তসত্ত্বা স্ত্রী উম্মে আহমেদ শিশির। ফেসবুকে তিনি সাকিবের ছবিসহ বিখ্যাত ভারতীয় ধারাভাষ্যকার হার্শা ভোগলের একটি টুইট শেয়ার করেছেন। হার্শা লিখেছেন, 'অনেকেই দেশের হয়ে টেস্ট খেলার চেয়ে আইপিএল খেলার দিকে ঝুঁকছেন। সাকিবও শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট না খেলে নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলবে। আগামী দুই বছরে দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং একটি ওয়ানডে বিশ্বকাপ আছে। এজন্যই হয়তো সে টি-টোয়েন্টিকে প্রায়োরিটি দিচ্ছে।'

হার্শার টুইটের স্ক্রিনশটটি শেয়ার করে সাকিবপত্নী ক্যাপশনে লিখেছেন, 'তার সবসময় একটা পরিকল্পনা থাকে'। সাকিব কী পরিকল্পনা করেছেন তা এখনও তিনি মিডিয়ায় জানাননি। তবে সাকিবের পরিকল্পনা যে সফল হয়, তার প্রমাণ গত ওয়ানডে বিশ্বকাপ। ওই টুর্নামেন্টের আগে সাকিব নিজেকে আলাদাভাবে তৈরি করেছিলেন। যার ফলাফল হিসেবে বিশ্বকাপে রানের বন্যা বইয়ে দেন। সাকিব এবার কোনো পরিকল্পনা করুন আর না করুন, বাংলাদেশের ক্রিকেটে একটা নতুন ধারা চালু হয়ে গেল।

মন্তব্য



সাতদিনের সেরা