kalerkantho

মঙ্গলবার । ১৭ ফাল্গুন ১৪২৭। ২ মার্চ ২০২১। ১৭ রজব ১৪৪২

ওপেনার সৌম্যকে দিয়ে 'সুরক্ষা' অ্যাপের ইনিংস শুরু

অনলাইন ডেস্ক   

১৮ ফেব্রুয়ারি, ২০২১ ২০:০৭ | পড়া যাবে ২ মিনিটে



ওপেনার সৌম্যকে দিয়ে 'সুরক্ষা' অ্যাপের ইনিংস শুরু

কুর্মিটোলা হাসপাতালে টিকা নিয়েছেন সৌম্য সরকার এবং তার স্ত্রী পূজা। ছবি : সংগৃহীত

দেশজুড়ে শুরু হয়েছে করোনাভাইরাসের টিকা কার্যক্রম। এর ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে আজ করোনার টিকা নিয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা। কয়েকদিন আগে টিকা নেওয়া বিসিবি বস নাজমুল হাসান পাপনও আজ ক্রিকেটারদের টিকা গ্রহণের সময় উপস্থিত ছিলেন। ক্রিকেটারদের দিয়েই উদ্বোধন করা হলো 'সুরক্ষা' অ্যাপের। যার মাধ্যমে টিকার জন্য রেজিস্ট্রেশন করা যাবে।

জাতীয় দলের বিধ্বংসী ওপেনার হিসেবে পরিচিত সৌম্য সরকারও আজ টিকা নিয়েছেন। তিনিই হয়েছেন 'সুরক্ষা' অ্যাপের প্রথম ব্যবহারকারী। অর্থাৎ জাতীয় দলের ওপেনার সুরক্ষা অ্যাপের হয়েও ওপেনিং করে ফেললেন। টিকা গ্রহণের পর তিনি জানিয়েছেন, কোনো সমস্যা নেই। সুস্থ আছেন। অ্যাপ উদ্বোধন হওয়ায় টিকার রেজিস্ট্রেশন আরও সহজ হয়ে গেল বলে জানিয়েছেন সৌম্য। এই হার্ডহিটারের সঙ্গে তার স্ত্রী প্রিয়ন্তি দেবনাথ পূজাও আজ কুর্মিটোলা হাসপাতালে এসে টিকা নেন।

প্রথম ধাপে চল্লিশোর্ধ নাগরিকদের টিকা দেওয়া হচ্ছে। সেইসঙ্গে আছেন ফ্রন্টলাইনার এবং খেলোয়াড়েরা। এত দিন টিকা নেওয়ার জন্য নাম নিবন্ধন করতে হয়েছে শুধু সুরক্ষা ওয়েবসাইটের মাধ্যমে। এখন থেকে মুঠোফোন থেকে ‘সুরক্ষা’ অ্যাপের মাধ্যমেও তা করা যাবে। আজ অ্যাপের উদ্বোধনী অনুষ্ঠানে ছিলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন প্রমুখ। স্বাস্থ্যমন্ত্রী অ্যাপের উদ্বোধন করার পর এর প্রথম ব্যবহারকারী হন সৌম্য সরকার।

মন্তব্য



সাতদিনের সেরা