kalerkantho

সোমবার । ১৬ ফাল্গুন ১৪২৭। ১ মার্চ ২০২১। ১৬ রজব ১৪৪২

সাকিবের দামটা আরও বেশি হতে পারত : হর্ষ ভোগলে

অনলাইন ডেস্ক   

১৮ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:১১ | পড়া যাবে ২ মিনিটে



সাকিবের দামটা আরও বেশি হতে পারত : হর্ষ ভোগলে

চতুর্দশ আইপিএলের নিলামে বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানকে কিনে নিয়েছে তার পুরনো দল কলকাতা নাইট রাইডার্স। যে দলে তিনি সাত মৌসুম কাটিয়েছেন। জিতিয়েছেন শিরোপা। সাকিবের ভিত্তিমূল্য ছিল ২ কোটি রুপি। তাকে নিয়ে পাঞ্জাবের সঙ্গে লড়াই করে শেষ পর্যন্ত ৩ কোটি ২০ লাখে কিনে নেয় নাইট রাইডার্স। তবে অনেকের মতে, সাকিবের দামটা কমই হয়ে গেল।

ভারতের খ্যাতিমান ধারাভাষ্যকার হর্ষ ভোগলে সাকিবের দল পাওয়ার পরপরই টুইটারে লিখেন, 'সাকিব আল হাসানের জন্য ৩.২ কোটি, কলকাতার জন্য দারুণ সংযুক্তি। টুর্নামেন্টের পুরোটা সময় তিনি থাকবেন কি না, এটা নিয়ে অনিশ্চয়তা না থাকলে সাকিবের দাম আরও বেশি হতে পারত।' বাস্তবেও ভোগলের শেষ কথাটাই সঠিক।

কাঙ্খিত খেলোয়াড়কে আসরের পুরো সময় পাওয়া যাবে কিনা- সেটা একটা বড় প্রশ্ন হয়ে দাঁড়ায়। এখানেই পিছিয়ে গেছেন সাকিব। আইপিএলের সময়ে জাতীয় দলের খেলা থাকায় বাংলাদেশের কোনো খেলোয়াড়কেই পুরো আইপিএলে পাওয়ার নিশ্চয়তা দেয়নি বিসিবি। এদিকে সাকিব এবারের সর্বোচ্চ দামের খেলোয়াড় হবেন বলে ভবিষ্যদ্বাণী করেছিলেন সাবেক পেসার আশীষ নেহরা। কিন্তু তার ভবিষ্যদ্বাণী ভুল প্রমাণ করে ১৬.২৫ কোটির দান মেরে দিয়েছেন ক্রিস মরিস।

মন্তব্য



সাতদিনের সেরা