kalerkantho

রবিবার । ১৫ ফাল্গুন ১৪২৭। ২৮ ফেব্রুয়ারি ২০২১। ১৫ রজব ১৪৪২

ভারতকে আবার খোঁচা মারলেন মাইকেল ভন

অনলাইন ডেস্ক   

৯ ফেব্রুয়ারি, ২০২১ ২০:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



ভারতকে আবার খোঁচা মারলেন মাইকেল ভন

চেন্নাইয়ে সিরিজের প্রথম টেস্টে হেরে গেছে ভারত। ২২৭ রানের বিশাল ব্যবধানে হার। দেশের মাটিতে ভারত এত বড় ব্যবধানে কখনই হারেনি। এমন হারের পর খোদ ভারতীয় সমর্থকেরাই কোহলিদের বিদ্রুপ করছেন। সেখানে অন্যান্য দেশের সাবেক ক্রিকেটাররা বসে থাকেন কী করে? সাবেক ইংলিশ অধিনায়ক মাইকেল ভন তাই কোহলিদের খোঁচা মারতে ভুলেননি। ভনের টুইট নিশ্চয়ই কোহলিদের গায়ে জ্বালা ধরাবে।

অস্ট্রেলিয়ার মাটিতে অ্যাডিলেড টেস্টে ভারত যেদিন ৩৬ রানে অল-আউট হয়েছিল, তখন থেকেই ভারতীয় দলের পেছনে যেন হাত ধুয়ে নেমে পড়েছেন ভন। রীতিমতো ভবিষ্যদ্বাণী করে দেন যে, ভারত ৪-০ ব্যবধানে ধোলাই হবে। কিন্তু তার ভবিষ্যদ্বাণী ফলেনি। উল্টো ২-১ ব্যবধানে সিরিজ জিতে দেশে ফিরেছে খর্বশক্তির ভারত। তখন দমে গিয়ে ভন টুইটারে লিখেছিলেন, টুইট করে ইংরেজিতে লেখেন 'এগ অন মাই ফেস'। তারপরেও অবশ্য থামেননি ভন। 

এবার দেশের মাটিতে ভারত হারায় ভনের কথা বলার সুযোগ হয়েছে। সেই সুযোগের সদ্ব্যবহার করে কিছুটা কটাক্ষের সুরে ভন টুইটারে লিখেছেন 'অস্ট্রেলিয়াতে নাথান লায়ন ১০০তম টেস্ট শেষে আজিঙ্কা রাহানেরা তাকে অটোগ্রাফযুক্ত জার্সি উপহার দিয়েছিল। চেন্নাইয়ে রুটের ১০০তম ম্যাচের পরে ভারত কি এমন কিছু করেছে? আপনারা কেউ বলতে পারবেন?' উল্লেখ্য, ব্রিসবেনে ঐতিহাসিক টেস্ট জয়ে সিরিজ নিশ্চিত করে ভারত। ওই ম্যাচটি ছিল নাথান লায়নের ক্যারিয়ারের ১০০তম ম্যাচ।

মন্তব্য



সাতদিনের সেরা