kalerkantho

রবিবার । ১৫ ফাল্গুন ১৪২৭। ২৮ ফেব্রুয়ারি ২০২১। ১৫ রজব ১৪৪২

নিউজিল্যান্ড সফর থেকে ছুটি চেয়েছেন সাকিব; ভাবনায় বিসিবি

অনলাইন ডেস্ক   

৯ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



নিউজিল্যান্ড সফর থেকে ছুটি চেয়েছেন সাকিব; ভাবনায় বিসিবি

বেশ কিছুদিন আগে থেকেই বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছিল যে, আসন্ন নিউজিল্যান্ড সফরে তাকে দলে না রাখতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে(বিসিবি) অনুরোধ জানিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তৃতীয় সন্তানের জন্ম উপলক্ষে স্ত্রীর পাশে থাকতেই তার এই অনুরোধ। এবার আনুষ্ঠানিকভাবে জানা গেল, বিসিবির কাছে সাকিবের ছুটি চাওয়ার বিষয়টি।

বিসিবির ক্রিকেট অপারেশনস চেয়ারম্যান আকরাম খান বলেছেন, এ বিষয়ে তারা খুব শিগগিরই সিদ্ধান্ত নেবেন। গণমাধ্যমকে আজ আকরাম বলেন, 'নিউজিল্যান্ড সফরে ছুটি চেয়ে আমরা তার কাছ থেকে একটি চিঠি পেয়েছি। কেননা এ সময় সে তার স্ত্রীর পাশে যুক্তরাষ্ট্রে থাকতে চায়। এ বিষয়ে আমরা এখনো কোনো সিদ্ধান্ত নেইনি।'

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চট্টগ্রাম টেস্টে পড়া উরুর ইনজুরি থেকে সুস্থ হতে সাকিব বর্তমানে পুনর্বাসন প্রক্রিয়ায় আছেন। ইনজুরিতে পড়ে মাঠ ছাড়ার আগে প্রথম ইনিংসে ব্যাট হাতে ৬৮ রান এবং ছয় ওভার বোলিং করেছেন সাকিব। তার অনুপুস্থিতি বেশ ভালোভাবেই টের পেয়েছে বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রায় অসম্ভব ৩৯৫ রানের টার্গেট দিয়েও ৩ উইকেটে হারতে হয়েছে।

আসন্ন নিউজিল্যান্ড সফরে তিনটি করে ওয়ানডে ও টি-২০ ম্যাচের সিরিজ খেলবে বাংলাদেশ দল। ঘোষিত সূচি অনুযায়ী আগামী ২০, ২৩ এবং ২৬ মার্চ যথাক্রমে ডানেডিন, ক্রাইস্টচার্চ ও ওয়েলিংটনে অনুষ্ঠিত হবে তিনটি ওয়ানডে। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৮, ৩০ মার্চ ও ১ এপ্রিল হ্যামিলটন, নেপিয়ার ও অকল্যান্ডে। টাইগারদের আগামী ২২ ফেব্রুয়ারি নিউজিল্যান্ডের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা