kalerkantho

মঙ্গলবার । ২৪ ফাল্গুন ১৪২৭। ৯ মার্চ ২০২১। ২৪ রজব ১৪৪২

চট্টগ্রাম টেস্ট নিয়ে 'জুয়া'; তিন ভারতীয় নাগরিক আটক

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৮:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রাম টেস্ট নিয়ে 'জুয়া'; তিন ভারতীয় নাগরিক আটক

ছবি : এএফপি

চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট ম্যাচ চলাকালীন সময়ে পার্শ্ববর্তী এলাকায় অভিযান চালিয়ে তিনজন ভারতীয় নাগরিকে আটক করা হয়েছে। তাদের প্রাথমিকভাবে 'জুয়াড়ি' সন্দেহ করছে পুলিশ। শনিবার দুপুরে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) সদস্যরা অভিযান চালিয়ে এই তিনজনকে আটকের পর পাহাড়তলী পুলিশের কাছে সোপর্দ করে। মাঠে আজ চতুর্থ দিনের খেলা চলছিল। আটককৃতরা হলেন সুনীল কুমার (৩৮), চেতন শর্মা (৩৩) ও সানী ম্যাগু (৩২)।

এই বিষয়ে চট্টগ্রাম মহানগর পুলিশের পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ হাসান ইমাম কালের কণ্ঠকে বলেন, এনএসআই সদস্যরা গোপন তথ্যের মাধ্যমে জানতে পারেন এই তিন ভারতীয় নাগরিক অনলাইন জুয়ার সঙ্গে সম্পৃক্ত। তারা স্টেডিয়ামের সামনে অবস্থান করছিলেন। এই সময় তাদের আটক করে থানায় সোপর্দ করা হয়। আমরা এখন তাদের সঙ্গে কথা বলে প্রাপ্ত তথ্য যাচাইবাছাই করছি।'

তিনি বলেন, দিল্লীর এই তিন বাসিন্দা তিন-চারদিন আগে চট্টগ্রামে এসেছেন। কি উদ্দেশ্যে এবং কোন ধরনের ভিসায় তারা চট্টগ্রামে এসেছেন, কার কাছে এসেছেন, কোথায় অবস্থান করছেন- ইত্যাদি তথ্য যাচাইবাছাইয়ের পর চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছানো সম্ভব হবে। তাদের মোবাইল ফোনগুলো জব্দ করে পরীক্ষা করে দেখা হচ্ছে। যদি অনলাইন জুয়ার সঙ্গে তাদের সম্পৃক্ততার তথ্য পাওয়া যায়, তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা