kalerkantho

শুক্রবার । ৩ বৈশাখ ১৪২৮। ১৬ এপ্রিল ২০২১। ৩ রমজান ১৪৪২

স্টাম্পের অনেক বাইরের বলে সাদমানকে এলবিডব্লিউ দিলেন আম্পায়ার

অনলাইন ডেস্ক   

৩ ফেব্রুয়ারি, ২০২১ ১৪:২২ | পড়া যাবে ২ মিনিটে



স্টাম্পের অনেক বাইরের বলে সাদমানকে এলবিডব্লিউ দিলেন আম্পায়ার

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্টে মাঠে নেমেছে বাংলাদেশ। টসে জিতে প্রথমে ব্যাট করছে টাইগাররা। তবে ব্যাটিংয়ে খুব একটা ভালো পজিশনে নেই মমিনুলবাহিনী।

প্রতিবেদন লেখার সময় বাংলাদেশের সংগ্রহ ৪ উইকেটে ১৪০ রান। মুশফিকুর রহীম ৯ ও সাকিব আল হাসান ৩ রানে ব্যাট করছেন।

সাজঘরে ফিরে গেছেন তামিম ইকবাল (৯), নাজমুল হোসেন শান্ত (২৫), অধিনায়ক মমিনুল হক (২৬) ও সাদমান ইসলাম (৫৯)। দলীয় ২৩ রানে তামিমকে বোল্ড করেন কেমার রোচ। এরপর ৪৩ রানের জুটি গড়েন সাদমান ও শান্ত। দুজনের ভুল বোঝাবোঝিতে শান্তর রানআউটে ভাঙে সেই জুটি। তৃতীয় উইকেটে ৫৩ রানের জুটি গড়েন সাদমান ও মমিনুল। এই জুটি ভাঙেন জোমেল ওয়ারিক্যান।

দলীয় ১৩৭ রানে ৫৯ রান করা সাদমানকে এলবিডব্লিউ দেন আম্পায়ার। হাতে রিভিউ থাকলেও তা নেননি সাদমান। পরে টিভি রিপ্লেতে দেখা যায়, যে বল সাদমানকে আউট দেওয়া হয়েছে সেই বলটি লেগ স্টাম্পের অনেক বাইরে দিয়ে চলে যেত। সাদমানের উইকেটটিও নিয়েছেন জোমেল ওয়ারিক্যান।

একনজরে আজকের একাদশ:

বাংলাদেশ: তামিম ইকবাল, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, মেহেদি হাসান মিরাজ, নাইম হাসান, তাইজুল ইসলাম এবং মোস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ: ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জন ক্যাম্পবেল, ঙ্ক্রুমাহ বোনার, জারমেইন ব্ল্যাকউড, শেন মোসলে, জশুয়া ডা সিলভা, কাইল মায়ার্স, রাকিম কর্নওয়াল, জোমেল ওয়ারিক্যান, কেমার রোচ এবং শ্যানন গ্যাব্রিয়েল।

 

মন্তব্য



সাতদিনের সেরা