kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

ড্র করল দুই আবাহনী

অনলাইন ডেস্ক   

১ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:১৬ | পড়া যাবে ২ মিনিটে



ড্র করল দুই আবাহনী

ফাইল ছবি

প্রিমিয়ার লিগের আজকের ম্যাচে ড্র করেছে আবাহনী লিমিটেড এবং চট্টগ্রাম আবাহনী। ঢাকা আবহানী পেনাল্টি গোল থেকে এগিয়ে গিয়েছিল। আবারও পেনাল্টি থেকেই সমাতায় ফেরে বন্দরনগরীর দলটি। এরপর তারা আরেকটি পেনাল্টি থেকে গোল করা মিস করলে ১-১ ড্র নিয়েই দুই দলকে সন্তুষ্ট থাকতে হয়। এই ড্রয়ের মাধ্যমে পাঁচ ম্যাচে ১১ পয়েন্ট মারিও লেমোসের দলের। সমান ম্যাচে চট্টগ্রাম আবাহনীর সংগ্রহ ৭ পয়েন্ট।

ম্যাচের দ্বাদশ মিনিটে চট্টগ্রাম আবাহনীর নাইজেরিয়ান ফরোয়ার্ড চিনেডু ম্যাথিউয়ের শট অল্পের জন্য পোস্টের বাইরে দিয়ে যায়। চার মিনিট পর নাসিরুল ইসলামের কাট ব্যকে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নিক্সন গুইলের্মের শট ক্রসবারের উপর দিয়ে গেলে চট্টগ্রাম আবাহনীর আরেকটি সুযোগ নষ্ট হয়। ৩১তম মিনিটে অবশেষে এগিয়ে যায় আবাহনী লিমিটেড। ডি বক্সের ভেতর ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ফিলহোকে ফাউল করেছিলেন শাকের উল্লাহ। ফিলহোই স্পট কিক থেকে গোল করেন।

প্রথমার্ধের যোগ করা সময়ে ম্যাচে সমতা আনে চট্টগ্রাম আবাহনী। রাকিব হোসেনের হেড টুটুল হোসেন বাদশার হাতে লাগলে পেনাল্টি দেন রেফারি। নিখুঁত স্পটকিক থেকে বল জালে পাঠিয়ে দেন গুইলের্মে। বিরতির পর ৬২তম মিনিটে জুয়েল রানাকে মঞ্জুরুর রহমান মানিক ফাউল করলে ফ্রি কিক পায় আবাহনী। তবে গোল করতে ব্যর্থ হন ফিলহোর। শেষদিকে চার্লস দিদিয়েরের সঙ্গে নাসির উদ্দিন চৌধুরির একটু সংঘর্ষ হলে পেনাল্টি পায় চট্টগ্রাম আবাহনী। গুইলের্মের শট ডান দিকে ঝাঁপিয়ে পড়ে ফেরান গোলকিপার সোহেল।

মন্তব্য



সাতদিনের সেরা