kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

এবার ভন বললেন 'ভারত ৩-০ ব্যবধানে জিতবে'

অনলাইন ডেস্ক   

১ ফেব্রুয়ারি, ২০২১ ১৫:২৪ | পড়া যাবে ২ মিনিটে



এবার ভন বললেন 'ভারত ৩-০ ব্যবধানে জিতবে'

অস্ট্রেলিয়ার মাটিতে ভারতের বিপক্ষে টেস্টে সিরিজ চলাকালীন বারবার একাধিক টুইট করে সিরিজের ভবিষ্যদ্বাণী করেছিলেন ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার তথা ধারাভাষ্যকার মাইকেল ভন। সব টুইটেই তিনি বলেছিলেন, ভারত সিরিজ হারবে। হারের ব্যবধান ৪-০ থেকে ৩-১ এ চলে আসে। কিন্তু তার ভবিষ্যদ্বাণী উল্টে দিয়ে ভারত ২-১ ব্যবধানে সিরিজ জিতে নেয়। এবার ভারতের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের আগে তিনি আবারও ভবিষ্যদ্বাণী করলেন।

অ্যাডিলেড ওভালে গোলাপি টেস্টে দ্বিতীয় ইনিংসে ভারত মাত্র ৩৬ রানে অল-আউট হয়ে যাওয়ার পরে ভারত ম্যাচটি হেরে ১-০ ব্যবধানে সিরিজে পিছিয়ে পড়ে। তখন কটাক্ষের সুরে টুইট করে ভন লেখেন, 'আমি বলেছিলাম ভারত ৪-০ ব্যবধানে হারবে।' মেলবোর্নে রাহানের সেঞ্চুরিতে ভর করে টেস্ট জিতে সিরিজ ১-১ করার পরেও ভন থামেননি। টুইট করে লেখেন অজিরা ৩-১ ব্যবধানে জিতবে। কিন্তু বাস্তবে ঘটে ঠিক তার উল্টো।

অস্ট্রেলিয়া সিরিজের পরে এবার দেশের মাটিতে কোহলিরা ইংল্যান্ডের মুখোমুখি হচ্ছে। তার আগে অফিসিয়াল ব্রডকাস্টাররা টুইটারে ভনকে ট্যাগ করে লেখেন, 'এই সিরিজে ভন আশা করি তুমি ৪-০ ব্যবধানের ভবিষ্যদ্বাণী করবে না। এই সিরিজের ফলালফ অনুমান করা নিশ্চয় খুব কঠিন, তাই না?' এর উত্তর দিতে গিয়ে ভন বলেন, 'ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠের এই সিরিজ ভারত ৩-০ ব্যবধানে জিতে নেবে।'

মন্তব্য



সাতদিনের সেরা