kalerkantho

রবিবার। ৫ বৈশাখ ১৪২৮। ১৮ এপ্রিল ২০২১। ৫ রমজান ১৪৪২

নকল আয়নার ওপাশ থেকে ম্যারাডোনার 'লীলা' দেখতেন বন্ধুরা!

অনলাইন ডেস্ক   

৩১ জানুয়ারি, ২০২১ ১৭:২৮ | পড়া যাবে ২ মিনিটে



নকল আয়নার ওপাশ থেকে ম্যারাডোনার 'লীলা' দেখতেন বন্ধুরা!

কয়েকমাস হয়ে গেল আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনা অনন্তলোকে গমন করেছেন। তবে তাকে নিয়ে আলোচনা থামার নয়। মৃত্যুর আগে যেমন বহু বিতর্কে জড়িয়ে গিয়েছিল তাঁর নাম, তেমনই মৃত্যুর পরও পিছু ছাড়ছে না সেই বিতর্ক। ম্যারাডোনা তার এজেন্ট গুইলেরমো কপোলার বাড়িতে বহুবার বিভিন্ন যৌনকর্মীর সঙ্গে সঙ্গমে লিপ্ত হয়েছিলেন। তিনি জানতেন না ঘরে লাগানো ছিল নকল আয়না!

সারাজীবন অসংখ্য নারীর সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়েছেন ম্যারাডোনা। তাঁর মৃত্যুর পর উত্তরাধিকার দাবি করে অনেক 'সন্তান' আদালতেও গেছেন। ব্রিটিশ গণমাধ্যম 'দ্য সান' জানিয়েছে, কাপোলার বাড়ির সেই নকল আয়নার অন্য দিক থেকে ঘরের ভেতর দেখা যেত। গুইলেরমো কপোলা তার বন্ধুদের ডেকে এনে যৌনকর্মীর সঙ্গে ম্যারাডোনার সেই 'লীলা' দেখাতেন! কাপোলার পূর্বপরিচিত লেখক ন্যান্সি ডুরে ছিলেন তাদের একজন, যিনি সেই গোপন কক্ষে গিয়ে নকল আয়নার এপাশ থেকে ম্যারাডোনার যৌনতা দেখেছেন! 

এজেন্ট গুইলেরমো কপোলার সঙ্গে ম্যারাডোনা। ছবি : ইন্টারনেট

ন্যান্সি জানিয়েছেন, ম্যারাডোনা কখন নতুন কাউকে নিয়ে আসছেন সেই খবরও থাকত কপোলার বন্ধুদের কাছে। ম্যারাডোনার সঙ্গে কেউ সরাসরি যোগাযোগ করতে পারতেন না। কপোলার বন্ধুদের মাধ্যমেই সেই যোগাযোগ হতো। ন্যান্সির ভাষায়, 'অপূর্ব সুন্দর বাড়ি কপোলার। লেখার জন্য আমি সেখানে গিয়েছিলাম। কপোলার বসার ঘরে একটা বিশাল সোফা আছে, যার পিছনে আয়না লাগানো। উল্টো দিকে একটি কাচ লাগানো। ওই কাচটি থেকে আসলে দুই দিক দিয়েই দেখা যায়।'

মন্তব্য



সাতদিনের সেরা