kalerkantho

বুধবার । ১ বৈশাখ ১৪২৮। ১৪ এপ্রিল ২০২১। ১ রমজান শাবান ১৪৪২

সাকিবের বল খেলে 'খুব মজা' পেয়েছেন ডমিঙ্গো

অনলাইন ডেস্ক   

৩১ জানুয়ারি, ২০২১ ১৫:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



সাকিবের বল খেলে 'খুব মজা' পেয়েছেন ডমিঙ্গো

উইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ উপলক্ষে জাতীয় দলের অনুশীলনে আজ ছিল বিরতি। পুরো দল বিশ্রামে ছিল। বায়ো বাবলে থেকে যে যার মতো করে সময় কাটাচ্ছেন। তবে একজন মানুষ ছিলেন মাঠে। তিনি সাকিব আল হাসান।  চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সাকিবকে আজ দেখা গেছে বোলিং অনুশীলন করতে। আর তার বলগুলো ব্যাট হাতে সামাল দিয়েছেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো।

গত ২৫ জানুয়ারি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় ওয়ানডে ম্যাচে চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন সাকিব। এরপর কয়েকদিন বিশ্রাম নিয়ে গতকাল মাঠে ফেরেন। ফিরেই তিনি প্রায় ৫০ মিনিটের মতো ব্যাটিং করেন। আজ ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংও করেছেন। কারণ হলো, ৩ ফেব্রুয়ারির প্রথম টেস্টের আগে সাকিবের ব্যাটিং-বোলিংয়ের অবস্থা টিম ম্যানেজম্যান্ট দেখে নিতে চায়। পুরো সেশনে ফিজিও জুলিয়ানও সাকিবের দিকে তীক্ষ্ণ নজর রেখেছিলেন।

সাকিব শুরুতে নেট বোলারদের বিপক্ষে ব্যাটিং করেন। এরপর তার বুদ্ধিদীপ্ত বোলিংয়ের বিপক্ষে ব্যাট করছিলেন রাসেল ডমিঙ্গো। অনুশীলন শেষে এই দক্ষিণ আফ্রিকান কোচ উচ্ছসিত কণ্ঠে সাংবাদিকদের বলেন, 'সাকিবের বল খেলে খুব মজা পেয়েছি।' সাকিবের সঙ্গে আজ অনুশীলন করেছেন টেস্ট দলে ডাক পাওয়া পেসার তাসকিন আহমেদ। এই তরুণ পেসারের মাঝে কিছু জড়তা কাজ করছিল। তাকে তাই তীক্ষ্ণ নজর রেখেছিলেন কোচ-ফিজিওরা।

মন্তব্য



সাতদিনের সেরা