kalerkantho

বৃহস্পতিবার । ১২ ফাল্গুন ১৪২৭। ২৫ ফেব্রুয়ারি ২০২১। ১২ রজব ১৪৪২

টি-টেন খেলতে আমিরাতে ঢুকতে দেওয়া হলো না আফ্রিদিকে!

অনলাইন ডেস্ক   

২৯ জানুয়ারি, ২০২১ ১৮:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



টি-টেন খেলতে আমিরাতে ঢুকতে দেওয়া হলো না আফ্রিদিকে!

বুড়ো বয়সেও সারাবিশ্বে ফ্র্যাঞ্চাইজি লিগে খেলে যাচ্ছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি। মাঠ হোক বা মাঠের বাইরে, তার আচার ব্যবহার সবসময় চলে আসে খবরের শিরোনামে। আসন্ন টি-টেন লিগে কালান্ডার্স দলের হয়ে খেলতে সংযুক্ত আরব আমিরাতে পৌঁছেছিলেন শাহিদ আফ্রিদি। কিন্তু ভিসা সংক্রান্ত জটিলতায় তাকে আমিরাতে ঢুকতেই দেওয়া হলো না!

কিছুদিন আগেই পাকিস্তানের অলরাউন্ডার শাহিদ আফ্রিদির আমিরাতে থাকার মেয়াদ শেষ হয়েছিল। তবে দেশে পৌঁছানোর আগে আফ্রিদি নাকি তা খেয়াল করেননি। তাই বিমানবন্দরে আফ্রিদি পৌঁছানোর পর বিষয়টি সেই দেশের ভিসা কর্মকর্তাদের নজরে আসে। সাথে সাথে আফ্রিদিকে সেখান থেকেই পাকিস্তানে ফেরত পাঠানো হয়। পাকিস্তানে ফিরে ভিসা নবায়ন করে পুনরায় তাকে পা রাখতে হবে সংযুক্ত আরব আমিরাতে।

প্রসঙ্গত, গত কয়েক বছর ধরেই আবুধাবিতে টি-টেন লিগ আয়োজিত হচ্ছে। যেখানে দেশ বিদেশের একাধিক তারকা অংশ নিচ্ছেন। বাংলাদেশ থেকেও ক্রিকেটাররা গেছেন এই লিগে খেলতে। মূলতঃ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া তারকা ক্রিকেটারদের নিয়ে এই টুর্নামেন্ট আয়োজন করা হচ্ছে। ১০ ওভারের এই ক্রিকেট ফরম্যাট অলিম্পিকেও অন্তর্ভুক্ত করার দাবি ইতিমধ্যেই উঠতে শুরু করেছে। অনেক তারকা ক্রিকেটারও এর পক্ষে-বিপক্ষে মতামত দিচ্ছেন।

মন্তব্য



সাতদিনের সেরা