kalerkantho

শনিবার । ২১ ফাল্গুন ১৪২৭। ৬ মার্চ ২০২১। ২১ রজব ১৪৪২

দীর্ঘমেয়াদে স্পিন কোচ নিয়োগ দিতে চাই : পাপন

অনলাইন ডেস্ক   

২৪ জানুয়ারি, ২০২১ ১৭:৪০ | পড়া যাবে ২ মিনিটে



দীর্ঘমেয়াদে স্পিন কোচ নিয়োগ দিতে চাই : পাপন

সামনের ব্যস্ত সূচি মাথায় রেখে জাতীয় দলের জন্য একজন দীর্ঘমেয়াদে স্পিন কোচ নিয়োগ দিতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন. সাকিব আল হাসান, তাইজুল ইসলাম, মেহেদি হাসান মিরাজ, নাঈম হাসানসহ অন্যদের জন্য উপযুক্ত একজন স্পিন কোচ খোঁজার কাজ ইতোমধ্যেই শুরু হয়ে গেছে।

রাজধানীর মোহাম্মদপুরে উদয়াচল মাঠের উদ্বোধনকালে পাপন বলেন, 'সামনে আমাদের অনেক সিরিজ থাকায় আমরা মূলত কোচের কাছ থেকে আরো বেশি সময় চাই। আমরা একজন দীর্ঘমেয়াদী কোচ নিয়োগ দিতে চাই। ইতোমধ্যে আমরা আগ্রহী কিছু ব্যক্তির জীবন বৃত্তান্ত পেয়েছি। এখনো চুড়ান্ত কোন সিদ্ধান্ত নেয়া হয়নি। তবে দুই এক দিনের মধ্যে চূড়ান্ত করে ফেলব।'

স্পিন কোচ নিউজিল্যান্ডের ড্যানিয়েল ভেট্টরির সঙ্গে বিসিবির বর্তমান চুক্তির মেয়াদ এখনো শেষ হয়নি। তার সাথে বিসিবির একশ দিনের চুক্তি করেছিল। তবে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে চলমান সিরিজে বাংলাদেশ দলের সঙ্গে নেই ভেট্টরি। আগামী মাসে টাইগারদের নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলের কাজ করবেন সাবেক এ কিউই গ্রেট। এ পর্যন্ত বাংলাদেশ দলের সঙ্গে ৬০ দিন কাজ বরেছেন ভেট্টরি। বাকি চল্লিশ দিন কাজ করতে তিনি রাজি হয়েছেন।

তিনটি করে ওয়ানডে আর টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে আগামী ফেব্রুয়ারি- মার্চে নিউজিল্যান্ড সফর করবে বাংলাদেশ ক্রিকেট দল। সিরিজ শুরু হওয়ার ২০ দিন আগে দল পাঠানোর কথা বিবেচনা করছে বিসিবি। সেখানকার কোনো একাডেমিতে কোয়ারেন্টিন ও খেলোয়াড়দের অনুশীলন একসঙ্গে চালানোর জন্য বিসিবি চেষ্টা করছে। ওই সফরেই দলের সঙ্গে কাজ শুরু করবেন ভেট্টরি। এই মুহুর্তে তার সঙ্গে দীর্ঘ মেয়াদী চুক্তির সম্ভাবনা ক্ষীণ।

মন্তব্য



সাতদিনের সেরা