kalerkantho

বৃহস্পতিবার । ১৯ ফাল্গুন ১৪২৭। ৪ মার্চ ২০২১। ১৯ রজব ১৪৪২

এত দিন ডুবে ডুবে জল খেয়েছেন সিরাজ...

অনলাইন ডেস্ক   

২৪ জানুয়ারি, ২০২১ ১৫:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



এত দিন ডুবে ডুবে জল খেয়েছেন সিরাজ...

অস্ট্রেলিয়ার বিপক্ষে দারুণ পারফর্ম্যান্স দেখিয়ে বিশ্বজুড়ে পরিচিতি পেয়ে গেছেন মোহাম্মদ সিরাজ। ওই সিরিজের আগেই বাবাকে হারিয়েছেন। দেশে ফিরেই সবার আগে ছুটে গেছেন বাবার কবর জিয়ারতে। এবার মোহাম্মদ সিরাজ স্বীকার করে নিলেন বান্ধবী তার জীবনে কতটা গুরুত্বপূর্ণ। তিনি স্থানীয় এক প্রচারমাধ্যমে স্বীকার করে নেন বান্ধবীর অবদানের কথা। তার মানে, সিরাজ এত দিন 'ডুবে ডুবে জল খেয়েছেন'!

সেই মিডিয়াকে সিরাজ বলেছেন, 'বাবার মৃত্যু কঠিন পরিস্থিতি তুলে ধরেছিল আমার সামনে। আমি মায়ের সঙ্গে কথা বলে নিজেকে মানসিকভাবে চাঙ্গা করতাম। বাবার স্বপ্ন যাতে পূরণ হয়, সেই চেষ্টা করে গিয়েছি সব সময়। পরিবারের পক্ষ থেকে পুরো সমর্থন পেয়েছি। বাবার যা ইচ্ছা ছিল, সেটা পরিপূর্ণ করতেই হবে, সেই ভাবনা ছিল। সেটাই হয়েছে। আমার বাগদত্তাও আমাকে নিরন্তর সমর্থন জুগিয়ে গিয়েছে।'

সিরাজের এমন বিবৃতির পরেই তার সম্পর্কের বিষয়টি ফাঁস হয়ে যায়। এত দিন তার রিলেশনশিপ নিয়ে সেভাবে কিছু বলেননি। তবে বান্ধবীর পরিচয় খোলসা করেননি সিরাজ। জানা গেছে, সিরাজের বাগদান পর্বও হয়ে গিয়েছে। এই বছরেই তাদের বিয়ে হওয়ার কথা। তবে বাবার মৃত্যু সব পরিকল্পনা এলোমেলো করে দিয়েছে। সিরাজ অস্ট্রেলিয়া সফর শেষ করেছেন রূপকথার মতো। শেষ তিন টেস্টে অংশ নিয়ে তুলে নিয়েছেন ১৩ উইকেট।

মন্তব্য



সাতদিনের সেরা