kalerkantho

শনিবার । ১৪ ফাল্গুন ১৪২৭। ২৭ ফেব্রুয়ারি ২০২১। ১৪ রজব ১৪৪২

অতিথি পাখিদের খাবার দিয়ে মহা বিপাকে শিখর ধাওয়ান

অনলাইন ডেস্ক   

২৪ জানুয়ারি, ২০২১ ১৫:৪১ | পড়া যাবে ২ মিনিটে



অতিথি পাখিদের খাবার দিয়ে মহা বিপাকে শিখর ধাওয়ান

মাঠের খেলা নেই, তাই ভারতের বিধ্বংসী ওপেনার শিখর ধাওয়ান এখন পরিবারের সঙ্গে অবসর সময় কাটাচ্ছেন। আর এই সময়ে তিনি বেশ ফুরফুরে মেজাজে আছেন। কখনো গান গাইছেন। কখনো পাহাড়ের কোলে ঘুরে বেড়াচ্ছেন। একই সঙ্গে ছবিও পোস্ট করছেন। তবে এবার একটি ছবি পোস্ট করে তিনি মহাবিপাকে পড়ে গেলেন! গতকাল শনিবার ইনস্টাগ্রামে তার পোস্ট করা ছবিতে দেখা যায়, তিনি অতিথি পাখিদের খাবার খাওয়াচ্ছেন।

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, বেনারসে বেড়াতে গিয়েছিলেন শিখর। সেখানেই তিনি নৌবিহার করেন। ভোরবেলায় গঙ্গায় নৌবিহারের সময় নিজের হাতে অতিথি পাখিদের শস্যদানা খেতে দেন। গত কয়েক দিন ধরেই ভারতের একাধিক রাজ্যে বার্ড ফ্লুর সতর্কতা জারি করা হয়েছে। একাধিক রাজ্যে অতিথি পাখিদের মৃত্যুর খবর পাওয়া গিয়েছিল। তাই বেনারসের জেলা প্রশাসন থেকে অতিথি পাখিদের খাবার দেওয়ার ব্যাপারে নিষেধাজ্ঞা জারি করা হয়। 

বেনারসের জেলা প্রশাসক কৌশল রাজ শর্মা জানিয়েছেন, শিখর ধাওয়ান এবং সেই নৌকার মাঝির বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। উভয়ের বিরুদ্ধে তদন্ত শুরু হবে। তদন্ত শেষ হলে শিখর ধাওয়ানের সমস্যা বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে। বেনারসে গঙ্গা আরতিতে অংশ নিয়েছিলেন শিখর। এরপর তিনি বাবা বিশ্বনাথের দর্শনও করেন। ভ্রমণ স্মৃতি হিসেবে মাথায় হলুদ-চন্দন লাগিয়ে ছবি ও ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ভারতীয় দলের ওপেনার।

মন্তব্য



সাতদিনের সেরা