kalerkantho

সোমবার । ২৩ ফাল্গুন ১৪২৭। ৮ মার্চ ২০২১। ২৩ রজব ১৪৪২

অ্যাশেজ হতাশায় প্রেম আরও গভীর হয় লায়নের; এবার বিয়ে

অনলাইন ডেস্ক   

২৩ জানুয়ারি, ২০২১ ১৬:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



অ্যাশেজ হতাশায় প্রেম আরও গভীর হয় লায়নের; এবার বিয়ে

ব্যর্থতা সবসময় যে খারাপ কিছুই উপহার দেয় তা কিন্তু নয়। এই যেমন কয়দিন আগেই নিজেদের মাটিতে খর্বশক্তির ভারতের কাছে টেস্ট সিরিজ হেরেছে পূর্ণশক্তির অস্ট্রেলিয়া। সবার মন খারাপ থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু অজি স্পিনার নাথান লায়নের মন কিন্তু ভালো হয়ে গেছে। এর কারণ তার বান্ধবী মডেল এমা ম্যাকার্থি। তারা নাকি শীঘ্রই বিয়ে করতে যাচ্ছেন।

২০১৯ সালের অ্যাশেজে হতাশাজনক পারফর্মেন্স নাকি লায়ন-এমার বিয়ে এগিয়ে এনেছে। ২০১৭ সালে এমার সঙ্গে আলাপ হয় লায়নের। তখনও লায়নের সঙ্গে তার প্রথম স্ত্রীর বিচ্ছেদ হয়নি। সে সময় দুজনের সম্পর্ক নিয়ে বিতর্কও হয়েছিল। পরে লায়ন জানিয়েছিলেন, ২০১৯ অ্যাশেজ সিরিজে হতাশাজনক পারফরম্যান্সের পর এমাই তাকে মানসিকভাবে চাঙ্গা করে তোলেন। কিছুদিনের জন্য হলেও তার মাথা থেকে ক্রিকেট দূরে সরে যায়।

সদ্য শেষ হওয়া ভারতের বিপক্ষে ঐতিহাসিক ব্রিসবেন টেস্টে গ্যালারিতে দেখা গিয়েছিল এমাকে। তখনই তার হাতে হিরের রিং দেখে প্রশ্ন ওঠে। লায়ন নিজেই সেই জল্পনার ইতি টেনেছেন। বিয়ের উদ্দেশ্যে সম্প্রতি সিডনি টেনেসি পয়েন্টে ভারতীয় মুদ্রায় প্রায় ২৮ কোটি টাকা দিয়ে বিলাসবহুল একটি অ্যাপার্টমেন্ট কিনে ফেলেছেন লায়ন। খুব শ্রীঘ্রই তার দ্বিতীয় বিবাহিত জীবন শুরু হতে যাচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা