kalerkantho

শনিবার । ১৪ ফাল্গুন ১৪২৭। ২৭ ফেব্রুয়ারি ২০২১। ১৪ রজব ১৪৪২

ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে ডি ব্রুইনা

অনলাইন ডেস্ক   

২৩ জানুয়ারি, ২০২১ ১৬:২১ | পড়া যাবে ২ মিনিটে



ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে ডি ব্রুইনা

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ম্যানচেস্টার সিটি মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনা ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন বলে ইঙ্গিত দিয়েছেন সিটি বস পেপ গার্দিওলা। ২৯ বছর বয়সী ডি ব্রুইনা বুধবার ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে এ্যাস্টন ভিলার বিপক্ষে প্রিমিয়ার লিগে ২-০ গোলের জয়ের ম্যাচটিতে ইনজুরিতে আক্রান্ত জন। যে কারণে ঘন্টাখানেক পর তাকে মাঠ ছাড়তে হয়।

বিষয়টি নিয়ে গার্দিওলা বলেছেন, 'কেভিনের স্ক্যান রিপোর্ট পর্যবেক্ষণ করে চিকিৎসক চূড়ান্ত সিদ্ধান্ত দেবেন। তবে ধারণা করা হচ্ছে, চার থেকে ছয় সপ্তাহ তাকে মাঠের বাইরে চলে যেতে হতে পারে। এটা আমাদের জন্য অনেক বড় একটি দুঃসংবাদ। কিন্তু কিছুই করার নেই, আমাদের সামনে এগিয়ে যেতে হবে। এটা তার জন্য খুবই দূর্ভাগ্যজনক, একইসাথে আমাদের জন্যও। আমাদের এ অবস্থা থেকে বেরিয়ে আসার সমাধান খুঁজতে হবে।'

ইনজুরির কারণে বেলজিয়ান এই তারকা আগামী মাসে চ্যাম্পিয়ন্স লিগে লিভারপুলের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচটি হয়তো মিস করবেন। একইসাথে লিগে ঘরের মাঠে পঞ্চম স্থানে থাকা টটেনহ্যাম হটস্পার ও মিকেল আর্তেতার আর্সেনালের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচটিও তিনি খেলতে পারছেন না। ইতোমধ্যেই ইনজুরির কারণে ডিফেন্ডার কাইল ওয়াকার ও কোভিড-১৯ পজিটিভ হওয়ায় আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও আগুয়েরো দলের বাইরে রয়েছেন।

মন্তব্য



সাতদিনের সেরা