kalerkantho

শনিবার । ২১ ফাল্গুন ১৪২৭। ৬ মার্চ ২০২১। ২১ রজব ১৪৪২

ক্যারিয়ারসেরা বোলিংয়ের দিনে ম্যাচসেরা মিরাজ

অনলাইন ডেস্ক   

২২ জানুয়ারি, ২০২১ ১৭:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



ক্যারিয়ারসেরা বোলিংয়ের দিনে ম্যাচসেরা মিরাজ

ছবি : বিসিবি

প্রথম ম্যাচে উইন্ডিজকে নাকানি চুবানি খাইয়েছেন সাকিব আল হাসান, আজ তার জায়গা নিলেন মেহেদী মিরাজ। ৪ উইকেট নিয়ে গুঁড়িয়ে দিয়েছেন ক্যারিবীয় ব্যাটিং লাইনআপ। পাশাপাশি বল হাতে দাপট দেখিয়েছেন সাকিব আর মুস্তাফিজ। ৭ উইকেটের জয়ে এক ম্যাচ হাতে রেখে ২-০ ব্যবধানে সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশ। ম্যাচসেরা হয়েছেন মেহেদী হাসান মিরাজ। দুই বছর পর তিনি ম্যাচসেরার পুরস্কার পেলেন।

এই নিয়ে দ্বিতীয়বার ওয়ানডে ক্যারিয়ারে ৪ উইকেটের স্বাদ পেলেন মেহেদী মিরাজ। দুটিই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। আগেরবার ২০১৮ সালে সিলেটে ২৯ রানে নিয়েছিলেন ৪ উইকেট। সেবারও হয়েছিলে ম্যাচসেরা। এবার ৪ উইকেট নিয়েছেন ২৫ রানের বিনিময়ে। এই তরুণ অফ স্পিনারের শিকার হয়েছেন অভিষিক্ত ওপেনার কেয়র্ন ওটলি (২৪) জসুয়া ডি সিলভা (৫), রোভম্যান পাওয়েল (৪১) এবং রেমন রিফার (২)।

১০ ওভারে ৩০ রানে ২ উইকেট নেওয়া সাকিবও প্রতিপক্ষকে ভূগিয়েছেন। তবে লাইন-লেংথে ছিলেন অধারাবাহিক নবীন পেসার হাসান মাহমুদ ছিলেন খরুচে। ৯ ওভারে ৫৪ রানে নিয়েছেন ১ উইকেট। অভিজ্ঞ পেসার রুবেল হোসেনও ছিলেন কৃপণ। ৭ ওভার বোলিং করে দিয়েছেন ২৩ রান। তবে তিনি কোনো উইকেট পাননি। সিরিজের তৃতীয় তথা শেষ ওয়ানডে অনুষ্ঠিত হবে চট্টগ্রামে আগামী ২৫ জানুয়ারি।

মন্তব্য



সাতদিনের সেরা