kalerkantho

শনিবার । ২১ ফাল্গুন ১৪২৭। ৬ মার্চ ২০২১। ২১ রজব ১৪৪২

আজও দুর্দান্ত মুস্তাফিজ

অনলাইন ডেস্ক   

২২ জানুয়ারি, ২০২১ ১৬:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



আজও দুর্দান্ত মুস্তাফিজ

বাজে সময়, ফর্মহীনতা, চোট সবকিছু পেছনে ফেলে যেন নবজন্ম হতে যাচ্ছে কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের। করোনার দীর্ঘ বিরতি কাটিয়ে দেশের মাটিতে প্রথম আন্তর্জাতিক সিরিজে তিনি দারুণ ছন্দে আছেন। তার হাতে শোভা পাচ্ছে নতুন সব অস্ত্র। উইন্ডিজের বিপক্ষে প্রথম ওয়ানডেতে দারুণ বোলিং করেছেন। তার সুইংগুলো সবার নজর কেড়েছে। আজ চলতি দ্বিতীয় ওয়ানডেতেও দ্য ফিজ স্বরূপে দেখা দিয়েছেন।

আজও উইন্ডিজ আগে ব্যাট করতে নেমেছিল। প্রথম ম্যাচের ধারাবাহিকতা ধরে রেখে এই ম্যাচেও অসাধারণ বোলিং করেন মুস্তাফিজ। ডানহাতি ব্যাটসম্যানের জন্য তার ভেতরে ঢোকা ডেলিভারির উন্নতির ছাপ দেখা গেছে। এছাড়াও সুইং, কাটার, লাইন-লেংথে তিনি ছিলেন দুর্দান্ত। ইনিংস শেষে ৭.৫ ওভারে ৩ মেডেন আর ১৫ রান দিয়ে মুস্তাফিজ নিয়েছেন ২ উইকেট।

এছাড়া ক্যারিয়ার সেরা বোলিং করেছেন মেহেদী হাসান মিরাজ। এই নিয়ে দ্বিতীয়বার ওয়ানডে ক্যারিয়ারে ৪ উইকেটের স্বাদ পেলেন এই অফ স্পিনার। দুটিই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। আগেরবার সিলেটে ২৯ রানে নিয়েছিলেন ৪ উইকেট। এবার ৪ উইকেট নিয়েছেন ২৫ রানের বিনিময়ে। ১০ ওভারে ৩০ রানে ২ উইকেট নেওয়া সাকিবও প্রতিপক্ষকে ভূগিয়েছেন। তবে লাইন-লেংথে ছিলেন অধারাবাহিক নবীন পেসার হাসান মাহমুদ ছিলেন খরুচে। ৯ ওভারে ৫৪ রানে নিয়েছেন ১ উইকেট।

মন্তব্য



সাতদিনের সেরা