kalerkantho

মঙ্গলবার । ১৭ ফাল্গুন ১৪২৭। ২ মার্চ ২০২১। ১৭ রজব ১৪৪২

ভারতের অবিশ্বাস্য জয়ে হ্যারি কেন, থমাস মুলারদের টুইট

অনলাইন ডেস্ক   

১৯ জানুয়ারি, ২০২১ ১৯:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



ভারতের অবিশ্বাস্য জয়ে হ্যারি কেন, থমাস মুলারদের টুইট

ব্রিসবেন টেস্টে অবিশ্বাস্য জয় তুলে নিয়েছে ভারতীয় দল। দলের সেরা ক্রিকেটারদের ছাড়াই তারা ৩ উইকেটের জয় নিয়ে ২-১ ব্যবধানে সিরিজ জিতে নিয়েছে। গত বারের সিরজটাও এই ভারতই জিতেছিল। এমন জয়ে পুরো ক্রিকেটবিশ্বে প্রশংসার জোয়ার বইছে। সেই জোয়ারের ঢেউ গিয়ে লেগেছে ফুটবল অঙ্গনেও। এই ঐতিহাসিক টেস্ট জয়ে মুগ্ধ হয়েছেন ইংলিশ ফুটবল সুপারস্টার হ্যারি কেন থেকে শুরু করে জার্মান ফুটবল জিনিয়াস থমাস মুলার।

ফুটবলাররা যখন ক্রিকেটের খবর রাখেন, তখন ব্যাপারটা আর ছোট থাকে না। কারণ জনপ্রিয়তা আর ব্যাপ্তির তুলনায় ফুটবলের চেয়ে ক্রিকেট অনেক পিছিয়ে আছে। আসলে ভারত অধিনায়ক বিরাট কোহলির জনপ্রিয়তার সুবাদে ফুটবল অঙ্গনেও পৌঁছে গেছে ক্রিকেট। হ্যারি কেন টুইটারে লিখেছেন, 'ভারতের অবিশ্বাস্য টেস্ট সিরিজ জয়!‍ প্রতিটি টেস্ট ম্যাচ দেখাটাই যেন ভীষণ রোমাঞ্চকর!' অন্যদিকে বিরাট কোহলির টুইট শেয়ার করে থমাস মুলার লিখেছেন, 'অভিনন্দন!'

উল্লেখ্য, ৩২ বছর পর ব্রিসবেনে কোনো টেস্ট হেরেছে অস্ট্রেলিয়া। এই ম্যাচ যে ভারতের ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা জয় তাতে কোনো সন্দেহ নেই। কারণ তাদের দলে নেই কোহলি, বুমরাহ, শামি, রাহুল, ইশান্তদের মতো সুপারস্টারেরা। তাই খোদ ভারতীয়রাই বিশ্বাস করতে পারেনি যে, এই ম্যাচটাও জেতা সম্ভব। সুনিল গাভাস্কার তো বলেই দিয়েছিলেন, জয়ের কোনো আশা নেই। সর্বোচ্চ ড্র হতে পারে। বাস্তবতাও তাই ছিল। টেস্টের পঞ্চম দিনের এবড়োথেবড়ো পিচে ভয়ংকর অজি পেসারদের সামলে ৩২৮ রান করা কম কথা নয়।

মন্তব্য



সাতদিনের সেরা