kalerkantho

বৃহস্পতিবার । ১৯ ফাল্গুন ১৪২৭। ৪ মার্চ ২০২১। ১৯ রজব ১৪৪২

তামিমের জন্য মাশরাফির 'স্পেশাল ভালোবাসা আর দোয়া'

অনলাইন ডেস্ক   

১৯ জানুয়ারি, ২০২১ ১৭:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



তামিমের জন্য মাশরাফির 'স্পেশাল ভালোবাসা আর দোয়া'

দেশের মাটিতে ওয়ানডে সিরিজ খেলছে, অথচ দলে নেই মাশরাফি বিন মুর্তজা। বাংলাদেশের এই সফলতম অধিনায়ক ক্রিকেট থেকে অবসর নেননি। ভবিষ্যতের কথা ভেবে তাকে আর দলের রাডারে রাখেননি নির্বাচকেরা। এসবে কিছুই যায় আসে না মাশরাফির। তিনি ক্রিকেটকে ভালোবাসেন। যতদিন পারবেন খেলে যাবেন আর সতীর্থদের উৎসাহ দিয়ে যাবেন। উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরুর আগের দিন আজ মঙ্গলবার মাশরাফি সবাইকে জানালেন শুভকামনা।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে সাবেক এই টাইগার ক্যাপ্টেন লিখেছেন, 'বাংলাদেশের ক্রিকেট ভক্তদের দীর্ঘ দিনের অপেক্ষার অবসান ঘটে প্রিয় ক্রিকেট দল কাল মাঠে নামছে।পুরো দলের প্রতি রইলো শুভকামনা। "তামিম ইকবাল খান" এর  জন্য রইলো স্পেশাল ভালোবাসা এবং দোয়া। সকল চাপকে বুড়ো আঙ্গুল দেখিয়ে সবসময়ের মতো বিজয়ী হয়ে আসবে এই দোয়াই করছি। নতুন শুরুর জন্য শুভকামনা। আওয়াজ একটাই -(বাংলাদেশ)'

উল্লেখ্য, মাশরাফি বিন মুর্তজা নেতৃত্ব থেকে অবসর নেওয়ার পর জাতীয় ওয়ানডে দলের দায়িত্ব পেয়েছেন তামিম ইকবাল। যিনি এখন শুধু দেশসেরা ওপেনারই নন, অধিনায়কও বটে। ম্যাশ দলটাকে যে উচ্চতায় রেখে গিয়েছেন, সেখান থেকে এগিয়ে নেওয়ার চাপ আছে তামিমের ওপর। একইসঙ্গে দল যেন পিছিয়ে না পড়ে, সেই চাপও আছে। সে কারণেই হয়তো প্রিয় ছোটভাই তামিমকে স্পেশাল দোয়া করলেন মাশরাফি।

মন্তব্য



সাতদিনের সেরা