kalerkantho

বৃহস্পতিবার । ১৯ ফাল্গুন ১৪২৭। ৪ মার্চ ২০২১। ১৯ রজব ১৪৪২

কমে এসেছে প্রিমিয়ার লিগে করোনার প্রকোপ

অনলাইন ডেস্ক   

১৯ জানুয়ারি, ২০২১ ১৭:২৬ | পড়া যাবে ২ মিনিটে



কমে এসেছে প্রিমিয়ার লিগে করোনার প্রকোপ

প্রিমিয়ার লিগ আসরে এখন মাত্র ১৬জন খেলোয়াড় ও স্টাফের করোনা পজিটিভ রয়েছে। সাম্প্রতিক সপ্তাহগুলোতে নতুন পরীক্ষায় উল্লেখযোগ্য হারে কমে এসেেেছ করোনা সংক্রমনের হার। কোভিড-১৯ এর সংক্রমণ বেড়ে যাওয়ায় ব্রিটেন জুড়ে নতুন করে লকডাউন জারি করেছে সরকার। তবে ইংলিশ ফুটবলের শীর্ষ আসর বন্ধ হওয়ার শংকা কমে গেল। এই সপ্তাহ শেষে একটি মাত্র লিগ ম্যাচ কোভিডের কারণে স্থগিত করা হয়েছে।

ম্যাচটিতে প্রতিদ্বন্দ্বিতা করার কথা ছিল অ্যাস্টন ভিলা ও এভারটনের। আগামী বুধবার অ্যাওয়ে ম্যাচ খেলতে ম্যানচেস্টার সিটিতে ফিরবে ভিলা। এক বিজ্ঞপ্তিতে প্রিমিয়ার লিগ জানায়, 'প্রিমিয়ার লিগ এই মর্মে নিশ্চিত করে জানাতে চায় যে ১১ জানুয়ারি সোমবার থেকে ১৭ জানুয়ারি রবিবার পর্যন্ত দুই দফায় ৩ হাজার ১১৫ জন খেলোয়াড় ও ক্লাব স্টাফকে কোভিড-১৯ পরীক্ষা করানো হয়েছে। সেখানে মাত্র ১৬টি নতুন পজিটিভ কেস ধরা পড়েছে।'

দুই সপ্তাহ আগে একত্রে ৪০টি কোভিড-১৯ কেস ধরা পড়েছিল। গত সপ্তাহে ওই সংখ্যা ৩৬টিতে নেমে এসেছিল। করোনার সংক্রমন রোধে ইতোমধ্যে গোল উদযাপনে তারকাদের উপর বিধিনিষেধ আরোপ করেছে প্রিমিয়ার লিগ। সাউদাম্পটনের বিপক্ষে ম্যাচ জয়ের পর বসদের সঙ্গে করমর্দন ও হাই ফাইভ উদযাপনে সামাজিক দূরত্ব বজায় না রাখায় কারণ দর্শানো নোটিশ দেয়া হয়েছে লিস্টার সিটির ফুটবল তারকা জেমস ম্যাডিসনকে।

মন্তব্য



সাতদিনের সেরা