kalerkantho

শনিবার । ২১ ফাল্গুন ১৪২৭। ৬ মার্চ ২০২১। ২১ রজব ১৪৪২

আনন্দে উদ্বেলিত সৌরভের ৫ কোটি রুপি পুরস্কার ঘোষণা

অনলাইন ডেস্ক   

১৯ জানুয়ারি, ২০২১ ১৫:২৪ | পড়া যাবে ২ মিনিটে



আনন্দে উদ্বেলিত সৌরভের ৫ কোটি রুপি পুরস্কার ঘোষণা

ভারতের টেস্ট ক্রিকেটের ইতিহাসে সর্বকালের সেরা জয়। ব্রিসবেনে ভারতের দুর্দান্ত পারফরম্যান্সের পর ক্রিকেটবোদ্ধারা এই ম্যাচটিকে অমরত্বের মর্যাদা দিচ্ছেন। আর ২-১ ব্যবধানে ঐতিহাসিক সিরিজ জয়ের পরেই বিসিসিআইয়ের পক্ষ থেকে জানানো হয়েছে, ভারতীয় ক্রিকেটারদের ৫ কোটি রুপি বোনাস দেওয়া হবে। ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলী নিজেই সোশ্যাল সাইটে প্রকাশ্যে এই ঘোষণা দিয়েছেন।

আজ দুপুরে প্রিন্স অব ক্যালকাটা টুইটারে লিখেন, 'দুর্দান্ত স্মরণীয় জয়। অস্ট্রেলিয়ায় গিয়ে এভাবে সিরিজ জয় দেশের ক্রিকেট ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে। বিসিসিআইয়ের পক্ষ থেকে ৫ কোটি রুপি বোনাস ঘোষণা করা হচ্ছে। তবে এই জয়ের মূল্য অপরিসীম। সফরকারী দলের প্রত্যেকে দারুণ খেলেছ।' জয় শাহ টুইট করেন, 'এই জয় ভারতীয় ক্রিকেটের ইতিহাসে বিশেষ মুহূর্ত এনে দিয়েছে। চরিত্রের পাশাপাশি স্কিলের চরম পরীক্ষা দিতে হয়েছে। বোর্ড ৫ কোটি রুপি বোনাস ঘোষণা করেছে।'

অন্য এক টুইটে দলের তরুণ ক্রিকেটারদের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সৌরভ। জয়ের জন্য শেষদিনে ভারতের প্রয়োজন ছিল ৩২৮ রান। ৭ উইকেট হারিয়ে সেই রান তুলে ফেলেছে ভারত। টেস্ট ম্যাচের শেষ দিনে যা অবিশ্বাস্য বললেও কম বলা হবে। কারণ ভারতীয় দলে প্রথম সারির ৬ ক্রিকেটারই ছিল না। দিনটি শুরু হয়েছিল শুভমান গিলের ৯১ রানে। আর শেষ হলো ঋষভ পন্থের দুর্দান্ত ৮৯ রানে। ৩২ বছর ধরে ব্রিসবেনে অপরাজিত অজিরা অবশেষে হার মানল।

মন্তব্য



সাতদিনের সেরা