kalerkantho

সোমবার । ২৩ ফাল্গুন ১৪২৭। ৮ মার্চ ২০২১। ২৩ রজব ১৪৪২

ছেলে সেঞ্চুরি মিস করায় হতাশ সুন্দরের বাবা

অনলাইন ডেস্ক   

১৮ জানুয়ারি, ২০২১ ২০:৫১ | পড়া যাবে ২ মিনিটে



ছেলে সেঞ্চুরি মিস করায় হতাশ সুন্দরের বাবা

ছবি : এএফপি

ব্রিসবেনে ভারতের ৬ উইকেট পড়ে যাওয়ার পর অসম্ভব দক্ষতায় ব্যাটিং করেছেন বোলিং অল-রাউন্ডার ওয়াশিংটন সুন্দর। ব্যাট হাতে তার করা হাফসেঞ্চুরির ইনিংসটি ভারতীয় ক্রিকেটের লোকগাঁথায় নিশ্চিতভাবেই স্থান পাবে। শার্দুলের সাথে জুটি বেঁধে তার লড়াই অনেক দিন মনে রাখবে ক্রিকেট বিশ্ব। তবে ছেলের ইনিংস দেখে পুরোপুরি খুশি হতে পারেননি তার বাবা এম সুন্দর। কারণ তার ছেলে তিন অংক ছুঁতে পারেননি। 

ব্রিসবেনের একটা ইনিংস সুন্দরকে আজ বিশ্ব ক্রিকেটের হিরো বানিয়ে দিয়েছে। ভারতের ৭ ও ৮ নম্বর ব্যাটসম্যান মিলে যেভাবে ভারতকে লড়াইয়ে ফিরিয়েছেন তা এককথায় অনবদ্য‌। চারদিকে যখন প্রশংসার জোয়ার তখন সুন্দরের বাবা সংবাদ সংস্থাকে বলেছেন, 'ছেলের সঙ্গে আমার প্রতিদিনই কথা হয়। গতকাল সন্ধ্যায় বলেছিলাম যখনই সুযোগ পাবে ব্যাট করার, বড় রান করো। সে বলেছিল, আমি রান করবই। আর বাস্তবে সেটাই করেছে। তবে, আমি হতাশ যে সে নিশ্চিত সেঞ্চুরি মিস করেছে।'

যারা ওয়াশিংটন সুন্দরের ক্রিকেট ক্যারিয়ার সেভাবে ফলো করেনি, তারা তার ব্যাটিং দেখে অবাক হয়েছেন। কিন্তু সুন্দরের বাবা কিন্তু সেই তালিকায় পড়েন না। কীভাবে ছোট থেকে ওয়াশিংটন সুন্দর ব্যাটিংয়ে ভালো করেছেন, তার পরিসংখ্যান আছে এম সুন্দরের কাছে। তিনি নিজেও ক্রিকেট খেলতেন। অল্পের জন্য তামিলনাড়ুর জন্য খেলার সুযোগ পাননি। কিন্তু সেই আক্ষেপ ছেলে-মেয়ের মাধ্যমে পুষিয়ে নিচ্ছেন। তার মেয়েও ভারতের রাজ্যস্তরে ক্রিকেট খেলে।

মন্তব্য



সাতদিনের সেরা