kalerkantho

রবিবার । ১৫ ফাল্গুন ১৪২৭। ২৮ ফেব্রুয়ারি ২০২১। ১৫ রজব ১৪৪২

চুক্তি নবায়নের পরিকল্পনা করছেন ৪০ বছরের ইব্রাহিমোভিচ

অনলাইন ডেস্ক   

১৭ জানুয়ারি, ২০২১ ১৬:০৬ | পড়া যাবে ২ মিনিটে



চুক্তি নবায়নের পরিকল্পনা করছেন ৪০ বছরের ইব্রাহিমোভিচ

৪০ বছর বয়সেও খেলা চালিয়ে যাবার জন্য নিজেকে পুরোপুরি ফিট দাবি করেছেন সুইডিশ তারকা জ্লাটান ইব্রাহিমোভিচ। আর তারই ধারাবাহিকতায় চলতি মৌসুমের পরে এসি মিলানের সাথে বর্তমান চুক্তি নবায়নের পরিকল্পনা করছেন বলেও ইঙ্গিত দিয়েছেন এই ফরোয়ার্ড। ২০১৯ সালের ডিসেম্বরে মিলানে যোগ দিয়েছিলেন ইব্রা। গত গ্রীষ্মে এক বছরের জন্য চুক্তি বৃদ্ধি করেন। নতুন চুক্তি অনুযায়ী ২০২০-২১ সাল পর্যন্ত তিনি মিলানেই থাকবেন।

স্থানীয় গণমাধ্যমে এক সাক্ষাতকারে ইব্রা বলেছেন, ‘যতদিন ফিট আছি ততদিন খেলা চালিয়ে যাব। আমার চুক্তি জুনে শেষ হয়ে যাচ্ছে, কিন্তু তার আগেই আমি আলোচনা শুরু করব। একেবারে শেষ মুহূর্ত পর্যন্ত আমি অপেক্ষা করতে চাই না। এ কারনেই আসার ছয়মাসের মধ্যেই আমি নতুন চুক্তিতে স্বাক্ষর করেছি। এখানে সিদ্ধান্ত নেবার সব ধরনের স্বাধীনতা আমার আছে।

যদিও ইনজুরি ও অসুস্থতার কারণে মিলানের সময়টা খুব একটা স্বস্তিতে কাটাতে পারেননি ইব্রা। তারপরেও এই অভিজ্ঞ স্ট্রাইকার বিশ্বাস করেন এই বয়সেও ইউরোপের শীর্ষ লিগে খেলার সব ধরনের যোগ্যতা তার রয়েছে। এবারের মৌসুমে মাত্র ৬টি লিগ ম্যাচে মূল একাদশে খেলেছে ১০টি গোল করেছেন। সিরি-আ লিগে ইতোমধেই ইব্রাহিমোভিচ জুভেন্টাস, ইন্টার মিলান ও ২০০৪ ও ২০১২ সালে এসি মিলানেও খেলেছেন। কিন্তু সবকিছু বিবেচনায় আবারো মিলানেই ফিরে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা