kalerkantho

রবিবার । ১৫ ফাল্গুন ১৪২৭। ২৮ ফেব্রুয়ারি ২০২১। ১৫ রজব ১৪৪২

ফুটবলকে বিদায় জানাতে চেয়েছিলেন নেইমার!

অনলাইন ডেস্ক   

১৭ জানুয়ারি, ২০২১ ১২:২৬ | পড়া যাবে ২ মিনিটে



ফুটবলকে বিদায় জানাতে চেয়েছিলেন নেইমার!

ছবি: গেটি ইমেজ

ফুটবল খেলা ছেড়ে দিতে চেয়েছিলেন পিএসজির ব্রাজিলিয়ার তারকা নেইমার। মানসিক চাপ এতটাই বেড়ে গিয়েছিল যে খেলাটাই ছেড়ে দিতে ইচ্ছে করছিল সময়ের অন্যতম সেরা এই তারকার।

সম্প্রতি ’গিফার ম্যাগাজিন’কে দেওয়া এক সাক্ষাৎকারে নেইমার বলেন, “আমি একবার নিজেকে প্রশ্ন করেছিলাম খেলাটা চালিয়ে যেতে চাই কি না। একদিন আমি যখন ঘরে ফিরলাম, আমার মাথায় শুধু এই প্রশ্নটাই ঘুরপাক খাচ্ছিল। এরপর আমি ভাবতে শুরু করলাম আজকের এই অবস্থানে আসার জন্য অনেক কিছু করতে হয়েছে আমাকে। ফুটবলের প্রতি ভালোবাসা আমাকে শান্ত করল এবং মাটিতে নামিয়ে আনলো।”

তিনি আরো বলেন, “আমি সহজেই চাপ সামলাতে পারি এবং এজন্যই আমি ব্রাজিল ও পিএসজির ১০ নম্বর জার্সিধারী। আমি ব্রাজিল ও পিএসজির মতো দলে খেলতে পেরে গর্বিত। আমি যখন মাঠে নামি শতভাগ উজাড় করেই খেলি, কারণ সবাই আমার কাছে এমনটাই আশা করে।”

সান্তোস থেকে বার্সেলোনাতে যোগ দিয়েছিলেন নেইমার। মেসি ও  সুয়ারেসের সঙ্গে গড়েছিলেন ভয়ঙ্কর সুন্দর জুটি। এরপর বার্সা ছেড়ে পাড়ি জমান প্যারিসে। সেখানে সম্প্রতি পিএসজির জার্সিতে আরও একটি শিরোপা (ফরাসি কাপ) জিতেছেন নেইমার। নতুন কোচ মাউরিসিও পচেত্তিনোর অধীনে এটাই পিএসজির প্রথম শিরোপা। ম্যাচে পেনাল্টি থেকে একটি গোলও করেছেন নেইমার।

 


সূত্র: ডেইলি মেইল

মন্তব্য



সাতদিনের সেরা