kalerkantho

বৃহস্পতিবার । ১২ ফাল্গুন ১৪২৭। ২৫ ফেব্রুয়ারি ২০২১। ১২ রজব ১৪৪২

দর্শকশূন্য মাঠেই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবে বাংলাদেশ

অনলাইন ডেস্ক   

১৬ জানুয়ারি, ২০২১ ২০:১৮ | পড়া যাবে ১ মিনিটে



দর্শকশূন্য মাঠেই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবে বাংলাদেশ

শের-ই-বাংলার গ্যালারিতে দর্শক দেখার অপেক্ষা দীর্ঘায়িত হলো। ফাইল ছবি : কালের কণ্ঠ

করোনাকাল কাটিয়ে ১০ মাস পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে যাচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। তবে এই প্রত্যাবর্তন দেখার জন্য মাঠে দর্শক থাকছে না। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজে গ্যালারিতে সাধারণ দর্শক প্রবেশ করতে দিচ্ছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ইতোপুর্বে ঘরোয়া বিসিবি প্রেসিডেন্ট'স কাপ ও বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপেও দর্শকশূন্য মাঠে খেলা হয়েছে।

আগামী ২০ জানুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে ওয়ানডে সিরিজ। করোনা অতিমারিকালে সিরিজটি মাঠে গড়ানোয় খেলোয়াড়, টিম ম্যানেজমেন্ট ও ম্যাচ সংশ্লিষ্ঠ সবার স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি মাথায় রেখে এই সিদ্ধান্ত নিয়েছে ক্রিকেট প্রশাসন। তবে সাবেক ক্রিকেটার, অধিনায়ক, অতিথি ও স্পন্সররা এর আওতামুক্ত থাকছেন। সিরিজে তাদের জন্য সীমিত পরিসারে বসার ব্যবস্থা রাখা হয়েছে।

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের টাইটেল স্পন্সর ঘোষণা অনুষ্ঠানে আজ সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান মোহাম্মদ জালাল ইউনুস। তিনি বলেন, 'ধারাবাহিকভাবে কিছু সাবেক ক্রিকেটার, অধিনায়ক, অতিথি, স্পন্সরদের আমরা আমন্ত্রণ জানাব। তবে এটা খুবই সীমিত আকারে। আপাতত সাধারণ দর্শকদের আমরা অনুমতি দিচ্ছি না।'

মন্তব্য



সাতদিনের সেরা