kalerkantho

রবিবার । ১৫ ফাল্গুন ১৪২৭। ২৮ ফেব্রুয়ারি ২০২১। ১৫ রজব ১৪৪২

আগামী আইপিএলে দেখা যাবে শচীনপুত্র অর্জুনকে?

অনলাইন ডেস্ক   

১৬ জানুয়ারি, ২০২১ ১৬:২৬ | পড়া যাবে ২ মিনিটে



আগামী আইপিএলে দেখা যাবে শচীনপুত্র অর্জুনকে?

বিখ্যাত বাবার ছেলে হিসেবে তাকে ঘিরে অনেক আশা সবার। তবে এখনো পর্যন্ত ক্রিকেটপ্রেমীদের আশা পূরণের 'আশা' দেখাতে পারেননি শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকার। গতকাল শুক্রবার মুম্বাইয়ের সিনিয়র দলের হয়ে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে অভিষেক হয়েছে। এবার কি তাহলে আইপিএলেও দেখা যাবে অর্জুনকে? ভারতের ক্রিকেটাঙ্গনে চলছে এমন জল্পনা।

শুক্রবার হরিয়ানার বিপক্ষে মুম্বাইয়ের হয়ে অভিষেক হয় অর্জুনের। ম্যাচে এক উইকেট নেন তিনি। যদিও তার দল ম্যাচটি হেরে যায়। এবারের আইপিএল নিলাম হবে আগামী মাসে। তার আগে অর্জুন যে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির নজরে আছেন তা বলার অপেক্ষা রাখে না।কিন্তু ঘরোয়া ক্রিকেটে অর্জুনের পারফরম্যান্স মোটেই আশাপ্রদ নয়। রান বা উইকেটের বিচারে তার থেকে আরও অনেকেই এগিয়ে আছে। তাই অর্জুনের দল পাওয়া নিয়ে অনেকেই সন্দেহ পোষণ করছেন।

অনেকদিন ধরেই ঘরোয়া ক্রিকেটে নিজেকে প্রমাণ করতে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন অর্জুন। কিন্তু সাফল্য এখনও সেভাবে ধরা দেয়নি।এতদিন ভারতের ঘরোয়া ক্রিকেটে সিনিয়র দলে তাকে দেখা যায়নি। তাই সিনিয়র দলের হয়ে অভিষেক তাকে আইপিএলের দৌড়ে অনেকটাই এগিয়ে দিল বলে মনে করা হচ্ছে। গত মৌসুমে মুম্বাই ইন্ডিয়ান্স দলের নেট বোলার হিসেবে দুবাই গিয়েছিলেন তিনি। কিন্তু স্কোয়াডে ছিলেন না। এবার দেখার শচীনপুত্র আইপিএলে সুযোগ পান কিনা।

মন্তব্য



সাতদিনের সেরা