kalerkantho

বৃহস্পতিবার । ১৯ ফাল্গুন ১৪২৭। ৪ মার্চ ২০২১। ১৯ রজব ১৪৪২

ডিআরএস নিতে চেয়ে সবাইকে হাসালেন ঋষভ পন্থ

অনলাইন ডেস্ক   

১৫ জানুয়ারি, ২০২১ ১৮:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



ডিআরএস নিতে চেয়ে সবাইকে হাসালেন ঋষভ পন্থ

ব্রিসবেনে শেষ হয়েছে সিরিজের চতুর্থ টেস্টের প্রথম দিন। স্বাগতিক অস্ট্রেলিয়া ব্যাট হাতে ভালো অবস্থানে আছে। দিনের শেষদিকে ভারতীয় দল এবং প্রতিপক্ষের হাসির কারণ হলেন ঋষভ পন্থ। নটরাজনের বলে পরাস্ত হয়েছিলেন অস্ট্রেলিয়ান অধিনায়ক টিম পেইন। সেই বল পন্থের হাতে পৌঁছাতেই আপিল করেন ভারতের উইকেট রক্ষক ব্যাটসম্যান। ওই সময় এক মজার পরিস্থিতির সৃষ্টি হয় মাঠে।

পন্থের আবেদেনে সাড়া দেননি আম্পায়ার। তখনই স্লিপে দাঁড়ানো অধিনায়ক আজিঙ্কা রাহানে ও সহ অধিনায়ক রোহিতকে ডিআরএস নেওয়ার অনুরোধ করতে থাকেন ঋষভ। কিন্তু সেই আবেদনে সাড়া না দিয়ে হেসে ফেলেন রাহানে আর রোহিত। বেচারা পন্থ হতাশ হয়ে নিজের জায়গায় ফিরে যান। এই ভিডিও টুইট করে ক্রিকেট অস্ট্রেলিয়া লিখেছে, 'পন্থের রিভিউ নেওয়ার ইচ্ছে থাকলেও স্লিপ ফিল্ডারদের থেকে অনুমুতি পাননি।'

আজ সারাদিন উইকেটের পেছনে দাঁড়িয়ে বোলারদের উৎসাহিত করার পাশাপাশি অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানদের মনঃসংযোগ নষ্ট করতে নানারকম কথা বলছিলেন পন্থ। তার সঙ্গে একবার ম্যাথু ওয়েডের ঝগড়া লেগে গিয়েছিল। তবে এবার তার কাজে হেসেই ফেলেন রোহিত। দিনশেষে অস্ট্রেলিয়ার সংগ্রহ ৫ উইকেটে ২৭৪ রান। ক্যামেরুন গ্রিন (২৮*) আর অধিনায়ক টিম পেইন (৩৮*) অপরাজিত আছেন। ভারতের হয়ে ২ উইকেট নিয়েছেন অভিষিক্ত পেসার টি নটরাজন।

মন্তব্য



সাতদিনের সেরা