kalerkantho

বৃহস্পতিবার । ১৯ ফাল্গুন ১৪২৭। ৪ মার্চ ২০২১। ১৯ রজব ১৪৪২

ভয়ংকর শর্ট বলে ভারতীয়রা একের পর এক আহত

অনলাইন ডেস্ক   

৯ জানুয়ারি, ২০২১ ১৫:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



ভয়ংকর শর্ট বলে ভারতীয়রা একের পর এক আহত

বল হাতে আবারও ভয়ংকর হয়ে উঠেছেন প্যাট কামিন্স। তার বিষাক্ত শর্ট বল গুলো ভারতীয় ব্যাটসম্যানরা যেন চোখেই দেখছেন না। যে কারণে চোটে বিপর্যস্ত ভারত। এবার সেই তালিকায় যুক্ত হল আরো দুই নাম- ঋষভ পন্থ এবং রবীন্দ্র জাদেজা। ব্যাট করার সময় প্যাট কামিন্সের শর্ট বল পন্থের কনুইয়ে আছড়ে পড়ে। তার জায়গায় দ্বিতীয় ইনিংসে সুপার সাব হিসাবে কিপিং করেন ঋদ্ধিমান সাহা।

পূজারার সঙ্গে ভারতীয় ব্যাটিংকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন পন্থ। তবে কামিন্সের একটি শর্ট বলে তিনি টাইমিং মিস করলে বল তার  কনুইয়ে আঘাত করে। সঙ্গেসঙ্গেই যন্ত্রণায় কাতরাতে থাকেন পন্থ। ফিজিও ছুটে আসেন মাঠে। তারপর সামান্য শুশ্রূষা নিয়ে খেলা চালুও করেন। তবে নিজের ছন্দ হারিয়ে ফেলেন তিনি। শেষ পর্যন্ত ৬৭ বলে ৩৬ রান করে আউট হয়ে যান। ভারতও গুটিয়ে যায় ২৪৪ রানে।

চলতি টেস্টে পন্থের কিপিং সমালোচনার জন্ম দিয়েছে। সিরিজ শুরুর আগে ঋদ্ধিমানই ফার্স্ট চয়েস কিপার ছিলেন। তবে পন্থকে ব্যাটিং দক্ষতার জন্য সুযোগ দেওয়া হয়। এদিকে পন্থের সঙ্গেই চোটের তালিকায় নাম লিখিয়েছেন রবীন্দ্র জাদেজাও। স্টার্কের একটা শর্ট বলে বাঁ হাতের বুড়ো আঙুলে চোট পেলেও তিনি খেলা চালিয়ে যান। শেষ পর্যন্ত তিনি অপরাজিত থাকেন ৩৭ বলে ২৮ রান করে। এর আগে চোটের কারণে সিরিজ থেকে ছিটকে গেছেন ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি, উমেশ যাদব।

মন্তব্য



সাতদিনের সেরা