kalerkantho

রবিবার । ১৫ ফাল্গুন ১৪২৭। ২৮ ফেব্রুয়ারি ২০২১। ১৫ রজব ১৪৪২

নিউ ইয়ারে ৫ দিনের পার্টি দিচ্ছেন নেইমার!

অনলাইন ডেস্ক   

২৯ ডিসেম্বর, ২০২০ ১৫:২৬ | পড়া যাবে ২ মিনিটে



নিউ ইয়ারে ৫ দিনের পার্টি দিচ্ছেন নেইমার!

পার্টির আয়োজন করা নেইমারের খুব পছন্দের। যখনই ফুরসত থাকে কিংবা ছুটি, তিনি সবাইকে নিয়ে পার্টি দেন। ইনজুরির কারণে আপাতত তিনি নিজের দেশে অবস্থান করছেন। বড়দিনে ৫০০ জন নিয়ে নেইমারের গোপন পার্টির খবরও এসেছিল মিডিয়ায়। যা নিয়ে ব্যাপক সমালোচনা হয়েছে। তবে এবার বলা হচ্ছে, নেইমার নাকি ৫০০ জন নিয়ে পার্টি করেননি। তবে আসন্ন নিউ ইয়ারে তিনি অবশ্যই পার্টি করবেন। সেটাও নাকি ৫ দিন ব্যাপী!

'এজেন্সিয়া ফ্যাব্রিকা' এক বিবৃতিতে জানিয়েছে, বড়দিন উপলক্ষে ৫০০ জন নিয়ে পার্টি করেননি নেইমার। এমনকি ভবিষ্যতেও ৫০০ জনকে নিয়ে পার্টি করার কোনো ইচ্ছা নেই। তবে পার্টি অবশ্যই করবেন। সেটা বড়দিন নয়, বরং নতুন বছরকে স্বাগত জানানোর জন্য। ব্রাজিলের রিও ডি জেনিরোর কোস্তা ভার্দে এলাকায় অনুষ্ঠিতব্য ওই পার্টিতে উপস্থিত থাকবেন ১৫০ জন! এত মানুষ থাকলেও সবার জন্য নাকি 'সামাজিক দূরত্ব' আর 'স্বাস্থ্য সুরক্ষা' নিশ্চিত করা হবে!

এটি হবে ব্যক্তিগত পার্টি এবং এর জন্য কোনো টিকিট বিক্রি হবে না। বিশ্বের যেসব দেশে করোনা সবচেয়ে বাজেভাবে আঘাত হেনেছে, ব্রাজিল তাদের অন্যতম। দেশটিতে এখন পর্যন্ত দুই লাখের বেশি মানুষ মারা গেছেন। এর মধ্যেই নেইমারের এমন দায়িত্বজ্ঞানহীন আচরণ জন্ম দিয়েছে ক্ষোভের। লিঁওর বিপক্ষে গোড়ালির চোট পাওয়ার আগামী বছরের আগে আর মাঠে দেখা যাবে না এই ব্রাজিল তারকাকে। মাঠের বাইরে এই অবসর সময় তিনি এভাবেই কাটাচ্ছেন।

মন্তব্য



সাতদিনের সেরা