kalerkantho

সোমবার । ১৬ ফাল্গুন ১৪২৭। ১ মার্চ ২০২১। ১৬ রজব ১৪৪২

বিখ্যাত মেসি সন্তানদের জন্য অখ্যাত হতে চান

অনলাইন ডেস্ক   

২৭ ডিসেম্বর, ২০২০ ২০:০১ | পড়া যাবে ২ মিনিটে



বিখ্যাত মেসি সন্তানদের জন্য অখ্যাত হতে চান

সারাবিশ্বের কোটি কোটি ফুটবলপ্রেমীর কাছে তিনি আরাধ্য একজন। যারা ফুটবল পছন্দ করেন না, তারাও লিওনেল মেসির খেলার প্রতি আগ্রহ দেখান। যে কারণে মেসি শুধু ফুটবল নয়, ক্রীড়াজগতের মহাতারকা। সেইসঙ্গে আছে অর্থের প্রাচুর্য। ফুটবল বিশ্বে সবচেয়ে বেশি বেতন পান মেসি। ব্যক্তিগত বিমানে যাতায়াত করেন। কিন্তু এই খ্যাতির জীবন মেসির কাছে মাঝেমধ্যেই অসহ্য লাগে। তারও মনে হয়, সাধারণ একজন মানুষের মতো জীবনটাকে উপভোগ করতে চান।

মেসির এই তারকা জীবনের জন্য তার সন্তানেরাও ভুক্তভোগী। চাইলেই সন্তানদের নিয়ে মেসি রেস্টুরেন্টে, শপিংয়ে কিংবা সিনেমায় যেতে পারেন না। স্প্যানিশ টিভি চ্যানেলে 'লা সেক্সটা'কে দেওয়া এক সাক্ষাতকারে আর্জেন্টাইন ফুটবল জাদুকর বলেছেন, 'যে জীবনটা উপভোগ করতে পারছি, এতে নিজেকে ভাগ্যবান মনে করি। কিন্তু মাঝেমধ্যে একদম সাদাসিধে অখ্যাত কেউ হতে ইচ্ছা করে। মার্কেটে যেতে, সিনেমা দেখতে বা কোনো রেস্তোরাঁয় গিয়ে খেতে ইচ্ছে করে, বিশেষ করে সঙ্গে যখন আমার বাচ্চারা থাকে।'

মেসি বিশ্বের যে প্রান্তেই যান না কেন, নিরাপত্তার ঘেরাটোপ ছাড়া কখনোই একাকী ছুটি কাটাতে পারেন না। প্রতিটি মুহূর্ত তাকে নজরদারিতে রাখা হয়। ঘরের বাইরে পরিবার নিয়ে একটু সময় কাটাতে চাইলেও সে ইচ্ছা পূরণ করতে পারেন না। তবে তারকাখ্যাতিটা উপভোগও করেন। তাকে যে সবাই আলাদা দৃষ্টিতে দেখে- সেজন্য তিনি গর্বিত। কিন্তু এই তারকাখ্যতি যখন তার ব্যক্তিজীবনেও প্রভাব ফেলে, তখনই ব্যাপারটা অসহ্য হয়ে ওঠে। মেসির এই সাক্ষাতকারটির কিছু অংশবিশেষ ইতোমধ্যে প্রকাশিত হয়েছে। আজ ২৭ ডিসেম্বর পুরোপুরি প্রকাশ হওয়ার কথা।

মন্তব্য



সাতদিনের সেরা