kalerkantho

মঙ্গলবার । ১৭ ফাল্গুন ১৪২৭। ২ মার্চ ২০২১। ১৭ রজব ১৪৪২

ক্ষুব্ধ ফুটবল অঙ্গন

করোনার মাঝেই ৫০০ মানুষ নিয়ে নেইমারের পার্টি!

অনলাইন ডেস্ক   

২৭ ডিসেম্বর, ২০২০ ১৮:১০ | পড়া যাবে ২ মিনিটে



করোনার মাঝেই ৫০০ মানুষ নিয়ে নেইমারের পার্টি!

বন্ধুবান্ধব আর সুন্দরী মডেলদের নিয়ে পার্টি করতে ওস্তাদ ব্রাজিল সুপারস্টার নেইমার। এর জন্য কোনো উপলক্ষ প্রয়োজন হয় না। মন যখন চায়, তখনই পার্টি দিয়ে বসেন আমোদপ্রিয় এই ফুটবলার। এমনকি এই মুহূর্তে করোনার আবহে সারা বিশ্বে যখন সামাজিক দূরত্ব বজায় রাখতে বলা হচ্ছে, তখনও নেইমারের কোনো ভ্রুক্ষেপ নেই! তিনি রীতিমতো কয়েকশ মানুষ নিয়ে জমকালে পার্টি করে ফেলেছেন। অনেক রাখঢাক করে এই পার্টি আয়োজন করলেও স্প্যানিশ মিডিয়া 'মার্কা' সেটা ফাঁস করেছে।

চোটের কারণে নেইমারের মাঠে নামা আপাতত বন্ধ। তিনি প্যারিস ছেড়ে চলে গেছেন নিজ দেশ ব্রাজিলে। কিন্তু সময় কাটাতে পারছিলেন না। তাই তিনি ৫০০ জনের জন্য এক পার্টি আয়োজন করে ফেলেন! ব্রাজিলের রাজধানী রিও ডি জেনিরোর মাঙ্গারাদিবা এলাকার এক ম্যানশনে আয়োজন করা হয়েছিল এই পার্টির।  করোনাভাইরাসের নিয়মনীতি তোয়াক্কা না করে এই পার্টি আয়োজনের কারণে ফুটবলঅঙ্গনে বেশ ক্ষোভের সৃষ্টি হয়েছে।

বিশ্বের যেসব দেশে করোনাভাইরাস সবচেয়ে বাজেভাবে আঘাত হেনেছে, ব্রাজিল তাদের অন্যতম। দেশটিতে এরই মাঝে করোনায় দুই লাখের বেশি মানুষ মারা গেছে। এর মধ্যেই নেইমার এমন দায়িত্বজ্ঞানহীন কাণ্ড করে বসলেন! বিখ্যত ফুটবল সাময়ীকী 'মার্কা' জানিয়েছে, পার্টির খবর যাতে বাইরে ফাঁস না হয় সেজন্য আমন্ত্রিতদের মোবাইল বা অন্য কোনো ডিভাইস আনতে নিষেধ করা হয়েছিল। ডিসকোর শব্দ যাতে বাইরে থেকে কেউ না শোনে, সেজন্য আধুনিক প্রযুক্তিও ব্যবহার করা হয়েছিল।

মন্তব্য



সাতদিনের সেরা