kalerkantho

মঙ্গলবার । ১৭ ফাল্গুন ১৪২৭। ২ মার্চ ২০২১। ১৭ রজব ১৪৪২

খেলোয়াড়দের সুপার মার্কেটে যাওয়া নিষিদ্ধ

অনলাইন ডেস্ক   

২৭ ডিসেম্বর, ২০২০ ১৫:২৭ | পড়া যাবে ২ মিনিটে



খেলোয়াড়দের সুপার মার্কেটে যাওয়া নিষিদ্ধ

ইংল্যান্ড জুড়ে সম্প্রতি করোনাভাইরাস ব্যপকহারে ছড়িয়ে পড়ায় আক্রান্তের শঙ্কাও বেড়েছে। আর সেই শঙ্কা থেকেই প্রিমিয়ার লিগের ক্লাব উল্ফস তাদের খেলোয়াড়দের সুপার মার্কেটে যাওয়ার ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছে। টায়ার ফোরে লন্ডনের যে সমস্ত এলাকা আছে তাদের উপর বিভিন্ন ধরনের নিষেধাজ্ঞা জারি করেছে বৃটিশ সরকার।

এই নিষেধাজ্ঞা ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবগুলোর জন্যও প্রযোজ্য। প্রিমিয়ার লিগে সাম্প্রতিক ১৬৫৯ জনের করোনা পরীক্ষায় নতুন করে ৭ জন আক্রান্তের তথ্য নিশ্চিত করা হয়েছে। ইতোমধ্যেই গাব্রিয়েল জেসুস ও কাইল ওয়াকারসহ ক্লাবের দুজন সাপোর্ট স্টাফের করোনা পজিটিভের তথ্য নিশ্চিত করেছে ম্যানচেস্টার সিটি।

উল্ফস বস নুনো এস্পিরিটো সান্তো বলেছেন, 'শপিং এবং সুপার মার্কেটে যাবার ব্যপারে আমরা খেলোয়াড় ও কোচিং স্টাফদের ওপর নিষেধাজ্ঞা জারি করেছি। যে কোনো ধরনের ঝুঁকি এড়ানোর অংশ হিসেবেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। কারন অল্প কিছু সংখ্যকের কারনে পুরো দলই আক্রান্ত হবে। এই মুহূর্তে কোনো খেলোয়াড়কে আমরা হারাতে চাইনা। তাদেরকে আরো বেশি সতর্ক হওয়ার জন্য আমরা প্রতিনিয়ত পরামর্শ দিয়ে যাচ্ছি।'

চলতি বছর মার্চ থেকে মে পর্যন্ত প্রথম দফায় তিন মাসের লক ডাউনের সময়ই খেলোয়াড়দের যে কোনো ধরনের সুপার মার্কেট এড়িয়ে চলার পরামর্শ দেয়া হয়েছিল।

মন্তব্য



সাতদিনের সেরা