kalerkantho

সোমবার । ১৬ ফাল্গুন ১৪২৭। ১ মার্চ ২০২১। ১৬ রজব ১৪৪২

'টেস্ট সিরিজে আর 'বন্ধুত্ব' থাকবে না'- ভারতকে হুমকি কামিন্সের

অনলাইন ডেস্ক   

১১ ডিসেম্বর, ২০২০ ২১:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



'টেস্ট সিরিজে আর 'বন্ধুত্ব' থাকবে না'- ভারতকে হুমকি কামিন্সের

ভারত-অস্ট্রেলিয়ার ম্যাচ হবে আর স্লেজিং হবে না- এমনটা যেন বিরল। গত বারের সফরে স্মিথ-ওয়ার্নারের কেলেঙ্কারির জন্য কোহলিদের স্লেজিং করেনি অজি ক্রিকেটাররা। কিন্তু এবার তো স্মিথ-ওয়ার্নার ফিরেছেন। তাই স্লেজিংয়ে বাধা নেই। শেষ হওয়া ওয়ানডে আর টি-টোয়ন্টি সিরিজে নাকি স্লেজিং হয়নি। কিন্তু তাই বলে আসন্ন টেস্ট সিরিজেও যে হবে না তার নিশ্চয়তা নেই।

বোর্ডার-গাভাস্কার ট্রফির সবচেয়ে গুরুত্বপূর্ণ লড়াই হলো সাদা পোশাকের। সেই টেস্ট সিরিজ ১৭ ডিসেম্বর থেকে অ্যাডিলেডে শুরু হচ্ছে। প্রথম টেস্ট হবে গোলাপি বলে দিবা-রাত্রির। এর আগে এক ভার্চুয়া প্রেস কনফারেন্সে অজি পেসার প্যাট কামিন্স তো রীতিমতো হুমকি দিয়ে বলেছেন, সাদা বলের ক্রিকেটের বন্ধুত্বপূর্ণ আবহ লাল কিংবা গোলাপি বলের ম্যাচে দেখা যাবে না। 

কামিন্স বলেছেন, 'স্লেজিংয়ের দিক দিয়ে দেখলে এখনও পর্যন্ত বন্ধুত্বপূর্ণ আবহে খেলা হয়েছে। আশপাশে অনেক হাসি মুখ দেখা যাচ্ছে। তবে টেস্ট সিরিজে মোটেই বন্ধুত্বের পরিবেশ থাকবে না। প্রচণ্ড লড়াকু মানসিকতা নিয়েই খেলা হবে। কীভাবে খেলছি তা নির্ভর করে অনেকেটাই আমরা মানুষ হিসেবে কেমন তার ওপর। আমরা খুব রিল্যাক্স থাকি, হাসি-ঠাট্টা করি। তবে এবার টেস্ট সিরিজে কী হয় তা দেখা যাক।'

মন্তব্য



সাতদিনের সেরা