kalerkantho

শুক্রবার । ২০ ফাল্গুন ১৪২৭। ৫ মার্চ ২০২১। ২০ রজব ১৪৪২

অবশেষে অস্ট্রেলিয়া উড়াল দিচ্ছেন রোহিত শর্মা

অনলাইন ডেস্ক   

১১ ডিসেম্বর, ২০২০ ১৫:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



অবশেষে অস্ট্রেলিয়া উড়াল দিচ্ছেন রোহিত শর্মা

নাটকয়ীতা আর চোটের পরিসমাপ্তি ঘটিয়ে অবশেষে অস্ট্রেলিয়ার বিমানে উঠতে যাচ্ছেন ভারতের বিধ্বংসী ওপেনার রোহিত শর্মা। বেঙ্গালুরুতে জাতীয় একাডেমিতে দেওয়া ফিটনেস পরীক্ষায় তিনি পাস করেছেন। যে কারণে ১৪ ডিসেম্বর অস্ট্রেলিয়ার উদ্দেশে পাড়ি দিতে আর কোনো বাধা নেই। এই মুহূর্তে মুম্বাইয়ে আছেন রোহিত। তৃতীয় টেস্ট থেকে ভারতীয় দলে তার থাকার সম্ভাবনা আছে।

এদিকে প্রথম টেস্ট খেলেই দেশে ফিরবেন বিরাট কোহলি। তাঁর অনুপস্থিতিতে রোহিতের প্রত্যাবর্তন ভারতীয় দলের বড় প্রাপ্তি বটে। বিসিসিআইয়ের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো না হলেও ভারতীয় পত্রিকাগুলো নিশ্চিত করেছে যে, আগামী ১৪ ডিসেম্বর অস্ট্রেলিয়া পাড়ি দেবেন রোহিত। সেখানে তাকে ১৪ দিন কোয়ারান্টিনে থাকতে হবে। তারপর ৭ জানুয়ারি তিনি তৃতীয় টেস্টে খেলতে নামবেন।

সেই আইপিএলের মাঝামাঝি থেকে রোহিতের সুস্থতা নিয়ে ধোঁয়াশা ছিল। প্রথমে তো দলেই নেওয়া হয়নি। অনেকেই এর পেছনে বিরাট কোহলির ষঢ়যন্ত্র দেখতে পেয়েছেন। প্রতিবাদের মুখে রোহিতকে দলে নেওয়া হয়। এরপর শুরু হয় তার মাঠে নামা নিয়ে জল্পনা। কোন টেস্ট থেকে তিনি খেলতে পারবেন বা আদৌ খেলতে পারবেন কি না সেটা নিয়ে বিস্তর জল্পনা হয়েছে। নতুন কোনো নাটক না হলে এবার সম্ভবত সবকিছুর অবসান হতে যাচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা