kalerkantho

শুক্রবার । ১৩ ফাল্গুন ১৪২৭। ২৬ ফেব্রুয়ারি ২০২১। ১৩ রজব ১৪৪২

পাকিস্তানি ক্রিকেটারদের নোংরা পরিবেশে রেখেছে নিউজিল্যান্ড!

অনলাইন ডেস্ক   

৭ ডিসেম্বর, ২০২০ ১৭:২৭ | পড়া যাবে ২ মিনিটে



পাকিস্তানি ক্রিকেটারদের নোংরা পরিবেশে রেখেছে নিউজিল্যান্ড!

নিউজিল্যান্ড সফরে গিয়ে ভালো বিপাকে পড়েছে পাকিস্তান দল। একের পর এক ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছে। তাদের বিরুদ্ধে স্বাস্থ্যবিধি ভাঙার অভিযোগ উঠেছে। কিউই সরকার হুমকি দিয়ে বলেছে, পাকিস্তানি ক্রিকেটারদের বের করে দেওয়া হবে। সর্বশেষ কোভিড-১৯ পরীক্ষায় সবাই নেগেটিভ হওয়ায় পাকিস্তানের ক্রিকেটারদের ক্রাইস্টচার্চ হোটেল ছেড়ে বাইরে যাওয়ার অনুমতি দেওয়া হয়েছে। কিন্তু কিউই আয়োজকদের বিরুদ্ধে উঠেছে গুরুতর এক অভিযোগ!

প্রায় দুই সপ্তাহ হোটেলে কোয়ারেন্টিন-বন্দী পাকিস্তানি ক্রিকেটাররা 'শারীরিক ও মানসিকভাবে' ক্ষতিগ্রস্ত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। পাকিস্তান দলের কোচ মিসবাহ-উল-হক বলেছেন, 'দেশের প্রতিনিধিত্ব করার প্রস্তুতি নিতে উঁচু মানের অ্যাথলেটদের নির্দিষ্ট পরিবেশের প্রয়োজন হয়। কোনো সন্দেহ নেই, বেঁধে দেওয়া কিছু নিয়মনীতির জন্য আন্তর্জাতিক সিরিজের আগে ক্রিকেটাররা শারীরিক ও মানসিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।'

এদিকে পাকিস্তানের সংবাদমাধ্যমে নিউজিল্যান্ডের আতিথেয়তা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে। ক্রিকেট পাকিস্তানের প্রতিবেদনে বলা হয়, ক্রিকেটাররা ১১দিন ধরে হোটেলে কোয়ারেন্টিনে থাকার সময় তাদের বিছানার চাদর পাল্টানো হয়নি। সাধারণ পরিস্থিতিতে যা প্রতিদিনই পাল্টানো হয়। ক্রিকেটারদের থাকার কামরা ও শৌচাগারও পরিষ্কার করে দেওয়া হয়নি। ক্রিকেটাররা তাদের ব্যবহার করা তোয়ালে ব্যাগের ভেতর করে কামরার বাইরে রাখেন। হোটেলে স্টাফরা এসে তা পাল্টে দেয়। খাবারও প্লেটে না দিয়ে একবার ব্যবহার করা যায়, এমন পাত্রে দেওয়া হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা