kalerkantho

বৃহস্পতিবার । ১২ ফাল্গুন ১৪২৭। ২৫ ফেব্রুয়ারি ২০২১। ১২ রজব ১৪৪২

বহুদিন পর ন্যু ক্যাম্পে দেখা হবে মেসি-রোনালদোর

অনলাইন ডেস্ক   

৭ ডিসেম্বর, ২০২০ ১৬:২৮ | পড়া যাবে ২ মিনিটে



বহুদিন পর ন্যু ক্যাম্পে দেখা হবে মেসি-রোনালদোর

কাতালুনিয়ার বিখ্যাত ন্যু ক্যাম্পে একসময় জমজমাট এল ক্ল্যাসিকো হতো। দুই মহাতারকা লিওনেল মেসি আর ক্রিশ্চিয়ানো রোনালদোর সেই দ্বৈরথ দেখতে বিশ্বের কোটি কোটি মানুষ অপেক্ষায় থাকতেন। রোনালদো জুভেন্তাসে চলে যাওয়ায় এই দেখা আর হয় না। সবকিছু ঠিক থাকলে মঙ্গলবার রাতে ন্যু ক্যাম্পে আরও একবার লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো মুখোমুখি হতে যাচ্ছেন। গুরুত্বহীন ম্যাচটি গুরুত্ব পেয়েছে এই দুই মহাতারকার লড়াইয়ের জন্যই।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার সামনে জুভেন্তাস। এবারের চ্যাম্পিয়ন্স লিগে ২ দেশের ২ ক্লাবকে ফেলা হয় একই গ্রুপে। এই প্রথমবার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে মুখোমুখি রোনালদো ও  মেসি। প্রথম সাক্ষাতে অবশ্য দুজনের দেখা হয়নি। সেই সময়ে রোনালদো করোনা আক্রান্ত ছিলেন। বার্সাও ম্যাচটা জিতে নিয়েছিল ২-০ গোলে। পেনাল্টি থেকে গোল করেছিলেন মোসি। এবার ন্যু ক্যাম্পে জিতে মধুর প্রতিশোধ নিতে পারেন রোনালদো।

অবশ্য আগেই বার্সেলোনা এবং জুভেন্তাস উভয় দলই শেষ ষোলো নিশ্চিত করেছে। গ্রুপ 'জি' তে ৫ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে বার্সা সবার উপরে। মূলত রোনালদো-মেসির লড়াইয়ের জন্যই ম্যাচটার গুরুত্ব বাড়ছে। মঙ্গলবার ন্যু ক্যাম্পে নামার আগে ভালো ছন্দে রয়েছেন রোনালদো। ডায়নামো কিয়েভের বিপক্ষে ৭৫০ গোলের (ক্লাব ও দেশ মিলিয়ে) মাইলফলক ছুঁয়েছেন। অন্যদিকে, বার্সার তারকা উসমান দেম্বেলে লা লিগায় কাদিজের বিরুদ্ধে ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ায় এই ম্যাচে খেলছেন না।

মন্তব্য



সাতদিনের সেরা