kalerkantho

বৃহস্পতিবার । ১৪ মাঘ ১৪২৭। ২৮ জানুয়ারি ২০২১। ১৪ জমাদিউস সানি ১৪৪২

অবশেষে স্বস্তির জয় পেল রিয়াল

অনলাইন ডেস্ক   

৬ ডিসেম্বর, ২০২০ ০২:১০ | পড়া যাবে ২ মিনিটে



অবশেষে স্বস্তির জয় পেল রিয়াল

লা লিগায় টানা তিন ম্যাচে জয়শূন্য ছিল বর্তমান চ্যাম্পিয়নরা। অবশেষে সেভিয়ার বিপক্ষে সেই জয়খরা কাটল জিনেদিন জিদানের দলের। লা লিগায় শনিবার প্রতিপক্ষের মাঠ থেকে ১-০ গোলের জয় নিয়ে ফিরেছে রিয়াল। যদিও গোলটি এসেছে আত্মঘাতী থেকে।

ম্যাচের ৫৫ মিনিটে করিম বেনজেমার পাস ধরে বাঁ দিক থেকে ডি-বক্সে বল বাড়ান ফেরলঁদ মঁদি। ছুটে গিয়ে স্লাইডে কোনোমতে পা লাগান ভিনিসিউস জুনিয়র। সেভিয়া গোলরক্ষক ইয়াসিন বোনো বলের লাইনে থাকলেও অবিশ্বাস্যভাবে তা নিয়ন্ত্রণে নিতে পারেননি। তার পায়ে লেগে বল জালে জড়ায়।

এমনিতে ৬৩ শতাংশ বল নিজেদের দখলে রেখে খেলেছে সেভিয়া। তবে অন টার্গেটে শট নিতে পেরেছে মাত্র দুটি। রিয়ালের হয়ে বেনজেমা একাধিকবার সুযোগ তৈরি করেছেন।

এই জয়ে রিয়াল টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে। ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা রিয়াল সোসিয়েদাদের চেয়ে অবশ্য ৪ পয়েন্ট পিছিয়ে দলটি। লা লিগায় দুই হার ও এক ড্রয়ের পর জয়ের দেখা পাওয়া রিয়াল এখন চ্যাম্পিয়নস লিগে আলোর দেখা পায় কি না সেটিই দেখার।

আগামী বুধবার ঘরের মাঠে বরুশিয়া মনশেনগ্লাডবাখের মুখোমুখি হবে জিদানের দল। হারলেই আসরেই প্রথম পর্ব থেকেই বিদায় নিতে হবে ইউরোপিয়ান ফুটবল প্রতিযোগিতার সবচেয়ে সফল দলকে।

মন্তব্য



সাতদিনের সেরা