kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

হ্যাটট্রিক জয়ে চোখ তারকাখচিত খুলনার

অনলাইন ডেস্ক   

৫ ডিসেম্বর, ২০২০ ২১:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



হ্যাটট্রিক জয়ে চোখ তারকাখচিত খুলনার

ছবি : বিসিবি

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে হ্যাটট্রিক জয়ের স্বাদ নেয়ার লক্ষ্য নিয়ে কাল দিনের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে সাকিব-মাহমুদুল্লাহর জেমকন খুলনা। টুর্নামেন্টের ১২তম ও নিজেদের ষষ্ঠ ম্যাচে মিনিস্টার রাজশাহীকে হারিয়ে তারা হ্যাটট্রিক জয়ের স্বপ্নে বিভোর। অপরদিকে, প্রথম দুই ম্যাচ জয়ের পর হ্যাটট্রিক হার বরণ করতে হয় শান্ত-আশরাফুলদের রাজশাহীকে। তারা খুলনার বিপক্ষে জয় দিয়ে হারের বৃত্ত থেকে বের হতে মরিয়া। মিরপুরে আগামীকাল রবিবার ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে।

নিজেদের প্রথম ম্যাচেই ফরচুন বরিশালের বিপক্ষে দারুন এক জয়ে যাত্রা শুরু করে সাকিব-মাহমুদুল্লাহর খুলনা। তবে পরের দুই ম্যাচেই হার সঙ্গী হয়। রাজশাহীর কাছে ৬ উইকেটে ও গাজী গ্রুপ চট্টগ্রামের কাছে ৯ উইকেটে ম্যাচ হারে খুলনা। পরের দুই ম্যাচে আবার টানা জয়। বেক্সিমকো ঢাকাকে ৩৭ রানে ও বরিশালকে ৪৮ রানে আবারো হারায় খুলনা। ৫ ম্যাচে ৩টি জয় ও ২টি হারে ৬ পয়েন্ট নিয়ে খুলনা অবস্থান পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানে।

অন্যদিকে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মেহেদি হাসানের অলরাউন্ড নৈপুন্যে ঢাকাকে ২ রানে হারিয়ে শুভ সূচনা করে রাজশাহী। দ্বিতীয় ম্যাচে সাকিব-মাহমুদুল্লাহর জেমকন খুলনার বিপক্ষে জয় আসে ৬ উইকেটে। তবে এরপরই পথ হারায় রাজশাহী। টানা তিন ম্যাচ হেরে তাদের অবস্থা এখন করুণ। ৫ ম্যাচে ২ জয় ও ৩ হারে ৪ পয়েন্ট নিয়ে রাজশাহীর অবস্থান পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে। রাজশাহীর ব্যাটসম্যান রনি তালুকদার বলেন, 'টানা তিন ম্যাচ হেরে আমাদের সামনে এখন জয় ছাড়া অন্য কোন পথ নেই।'

মন্তব্য



সাতদিনের সেরা