kalerkantho

রবিবার । ১০ মাঘ ১৪২৭। ২৪ জানুয়ারি ২০২১। ১০ জমাদিউস সানি ১৪৪২

মাশরাফিকে পেতে এবার মাঠে নামল রাজশাহী

অনলাইন ডেস্ক   

৫ ডিসেম্বর, ২০২০ ১৯:৪১ | পড়া যাবে ১ মিনিটে



মাশরাফিকে পেতে এবার মাঠে নামল রাজশাহী

চলমান বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে মাশরাফি বিন মর্তুজাকে দলে নেয়ার জন্য ফরচুন বরিশাল ও জেমকন খুলনার সাথে এবার দৌঁড়ে শামিল হয়েছে মিনিস্টার গ্রুপ রাজশাহী। করোনা ও হ্যামস্ট্রিং ইনজুরি থেকে সুস্থ হওয়ার পর বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলতে ইতোমধ্যে প্রস্তুতি শুরু করেছেন মাশরাফি। অভিজ্ঞ এই পেসারকে দলে পেতে এখন রীতিমতো লড়াই শুরু হয়ে গেছে।

বঙ্গবন্ধু কাপ শুরুর আগেই বিসিবি জানিয়েছিল, টুর্নামেন্ট চলার সময় মাশরাফিকে নিতে কোনো দল আগ্রহী হলে সেটা সম্ভব। তবে একাধিক দল আগ্রহী হলে সেক্ষেত্রে লটারি হবে। রাজশাহীর ম্যানেজার হান্নান সরকার বলেন, 'মাশরাফিকে পাওয়ার বিষয়ে বিসিবি থেকে আমরা এখনো কোনো দিক নির্দেশনা পাইনি। তাকে পাওয়ার প্রক্রিয়া হিসেবে আমরা বোর্ডে আবেদন করেছি। বাকীটুকু বোর্ডের কাছে।'

মাশরাফির জন্য গত বুধবার আবেদন করেছে জেমকন খুলনা। আগের দিন আবেদন করেছে ফরচুন বরিশাল। টুর্নামেন্টের জন্য ফিট হতে ১০ কেজি ওজন কমিয়েছেন মাশরাফি। গত মার্চে তিনি সর্বশেষ প্রতিযোগিতামূলক ক্রিকেটে খেলেছিলেন। এর আগে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেছিলেন, টুর্নামেন্টে খেলতে হলে আগে মাশরাফিকে ফিটনেস পরীক্ষা দিতে হবে।

মন্তব্য



সাতদিনের সেরা