kalerkantho

বৃহস্পতিবার । ১৪ মাঘ ১৪২৭। ২৮ জানুয়ারি ২০২১। ১৪ জমাদিউস সানি ১৪৪২

গ্যালারিতে আলিঙ্গনবদ্ধ সেই প্রেমিক যুগলের পরিচয়

অনলাইন ডেস্ক   

৫ ডিসেম্বর, ২০২০ ১৭:১৫ | পড়া যাবে ২ মিনিটে



গ্যালারিতে আলিঙ্গনবদ্ধ সেই প্রেমিক যুগলের পরিচয়

গত ২৯ নভেম্বর রবিবার সিডনিতে চলছে ভারত-অস্ট্রেলিয়ার মধ্যকার দ্বিতীয় ওয়ানডে ম্যাচের ঘটনা। ম্যাচটি হেরে সিরিজ খোয়ায় ভারত। তবে ম্যাচের সবচেয়ে আলোচিত ঘটনা ছিল গ্যালারিতে থাকা এক প্রেমিক যুগলের প্রপোজ করা। গ্যালারিও যে কখনও মাঠের খেলোয়াড়দের ওপর থেকে আলো টেনে নিতে পারে, তা জানা যেত না, যদি না এই সেদিন ভারত-অস্ট্রেলিয়া ম্যাচের দিন গ্যালারিতে এক ভারতীয় তরুণ এক অস্ট্রেলীয় তরুণীর সঙ্গে চুম্বন ও আলিঙ্গনে আবদ্ধ হতেন! 

ওই ম্যাচে অস্ট্রেলিয়ার এক তরুণীকে প্রেম নিবেদন করে বসেন ভারতীয় তরুণ। সাথে সাথে সেই প্রস্তাব মেনেও নেন সেই অস্ট্রেলিয়ান তরুণী। এরপর তারা আলিঙ্গনবদ্ধ হন এবং চুম্বন করেন। এসময় মাঠে থাকা গ্লেন ম্যাক্সওয়েল হাততালি দিয়ে তাদের অভিনন্দনও জানান। এবার জানা গেল এই প্রেমিক জুটির পরিচয়। ভারতীয় ওই তরুণের নাম দীপেন মান্ডালিয়া আর অস্ট্রেলীয় তরুণীর নাম রোজিলি উইমবুশ। 

মাত্র ২ বছর আগে দীপেন মান্ডালিয়া অস্ট্রেলিয়া গিয়েছিলেন। মেলবোর্নে গিয়ে তিনি যেখানে উঠেছিলেন, সেখানে আগে রোজিলি থাকতেন। রোজিলির নামে চিঠি আসত সেই ঠিকানায়। ওই চিঠির সূত্রেই তাদের পরিচয়। প্রথমে কফিপান দিয়ে শুরু হয়। এর পরিণতি ঘটে ডিনারে। ক্রিকেট নিয়ে তাদের দুজনের তীব্র আগ্রহ প্রেমের সম্পর্কে অনুঘটকের কাজ করেছে। সেদিন নিজ নিজ দেশের সমর্থক হিসেবেই তারা মাঠে গিয়েছিলেন। যদিও এটা তাদের সম্পর্কে কোনো প্রভাব ফেলে না।

মন্তব্য



সাতদিনের সেরা