kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

নটরাজনের উত্থান; শামির দলে সুযোগ পাওয়া নিয়ে শংকা

অনলাইন ডেস্ক   

৫ ডিসেম্বর, ২০২০ ১৫:৫২ | পড়া যাবে ২ মিনিটে



নটরাজনের উত্থান; শামির দলে সুযোগ পাওয়া নিয়ে শংকা

ভারতীয় ক্রিকেটে উত্থান ঘটেছে নতুন এক পেসারের। বয়সে তরুণ না হলেও নটরাজনকে নিয়ে ভারত সিরিয়াসলি ভাবতে শুরু করেছে। টি-টোয়েন্টি অভিষেকেই নিয়েছেন ৩ উইকেট। তার বিষাক্ত ইয়র্কার সাবেক ক্রিকেটারদের নজর কেড়েছে। ভারতের সাবেক ক্রিকেটার তথা বর্তমান ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জরেকার বলেছেন, টি-টোয়েন্টি ফরম্যাটে নটরাজনের পারফরম্যান্স অভিজ্ঞ পেসার মোহাম্মদ শামিকে চাপে ফেলে দেবে।

অস্ট্রেলিয়ায় ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে শামিকে বসিয়ে বিরাট কোহলিসহ ভারতীয় টিম ম্যানেজমেন্ট দলে নিয়েছিল নটরাজনকে। অভিষেক ম্যাচে নটরাজন ২ উইকেট নেন। এরপর গতকাল শুক্রবার টি-টোয়েন্টি অভিষেকে ৪ ওভারে ৩০ রানে নেন ৩ উইকেট। তার এমন পারফরম্যান্স দেখেই সাবেক ক্রিকেটার মাঞ্জরেকার বলেছেন, 'টি-টোয়েন্টি বোলার হিসেবে শামির ওপর চাপ বাড়িয়ে দিল নটরাজন। বুমরাহর সঙ্গে এর পর ওকেই দলে নিতে চাইবে ভারত।'

২৯ বছর বয়সে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় নটরাজনের। সদ্যসমাপ্ত আইপিএলে নিখুঁত ইয়র্কার দেওয়ার কারণেই তিনি সবার নজরে এসেছিলেন। শুক্রবার মিচেল স্টার্ককে যে ডেলিভারিতে আউট করেছেন নটরাজন, সেই ইয়র্কার আরও স্পষ্ট করে দিয়েছে কেন তাকে বুমরাহর জায়গায় দলে নিয়েছে ভারত। এর আগে নটরাজন বলেছিলেন, ওভারের ৬টা বলই তিনি ইয়র্কার দিতে পারবেন। বাস্তবে সেটাই সত্য।

মন্তব্য



সাতদিনের সেরা